প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ নেপালের পররাষ্ট্রমন্ত্রীর     তারেকসহ ৯ জনের বিরুদ্ধে মামলা গ্রহণের আদেশ ২৭ ফেব্রুয়ারি     বাংলাদেশ সফরে আসছেন ইউনিডোর মহাপরিচালক     করোনাভাইরাস আক্রান্ত বাংলাদেশী রোগীদের চিকিৎসায় ব্যবস্থা নিয়েছে সিঙ্গাপুর     রাষ্ট্রপতির কাছে পাকিস্তানের নতুন হাইকমিশনারের পরিচয়পত্র পেশ     কক্সবাজারের সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ করা যাবে না : প্রধানমন্ত্রী     করোনা ভাইরাস নিয়ে মিথ্যা গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী     অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আওয়ামী লীগের কর্মসূচি    

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে বিএনপির নেতাদের বক্তব্য নিম্ন রুচির পরিচয় : হানিফ

  অক্টোবর ০৭, ২০১৯     ৫১     ২০:০১     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম – সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে বিএনপির নেতারা যে মন্তব্য করেছে তা রাজনীতির নিম্ন পরিচয়। কারণ ভারত সফর শেষে প্রধানমন্ত্রী সফরের বিস্তারিত সু-নির্দিষ্ট ভাবে জানাবেন। আর আনুষ্ঠানিকভাবে কোন কিছু না জানানো পর্যন্ত যে কোন বিষয়ে মন্তব্য করা রাজনীতির নিম্ন রুচি ছাড়া আর কিছুই না। আওয়ামী লীগের অন্যতম মুখপাত্র মাহবুব-উল আলম হানিফ আজ সকালে কুষ্টিয়া সরকারী কলেজে একটি নতুন বহুতল ভবন উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে বিএনপির নেতাদের দেয়া বক্তব্যের জবাবে এ কথা বলেন।
মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন তারা দেশটিকে একটা অন্ধকারের দিকে নিয়ে গিয়েছিল। তারা চরম দুর্নীতিবাজ রাষ্ট্র হিসেবে দেশকে পাঁচবার চ্যাম্পিয়ন বানিয়েছিল। বিশ্বের এক নম্বর সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে চিহ্নিত হয়েছিল।
তিনি বলেন, বিএনপি রাজনৈতিক দল হিসেবে জনগণের কাছে থেকে ধিকৃত হয়ে আস্থাখুঁড়ে নিক্ষিপ্ত হয়েছিল। তারা রাজনৈতিক ভাবে বিশৃঙ্খলা করতে চায়। আর তা না হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর নিয়ে এসব কথা বলার কোন যুক্তি নেই। এ সময় কুষ্টিয়া সরকারী কলেজের অধ্যক্ষ কাজি মনজুর কাদির, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/দীন



কোটি টাকাসহ সার্ভেয়ার আটক

  ফেব্রুয়ারি ২০, ২০২০

বিজ্ঞাপনে সামিনা বাসার

  ফেব্রুয়ারি ২০, ২০২০

পুরনো খবর