বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা     ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার     ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন     নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় আরো ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত    

কম বয়সে হ্যাটট্রিকের রেকর্ড পাকিস্তানি পেসারের

  অক্টোবর ০৫, ২০১৯     ৮৫     ২২:৫০     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : ক্যারিয়ারের মাত্র দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে নেমেই ইতিহাসের পাতায় নাম ওঠালেন পাকিস্তানের তরুণ পেসার মোহাম্মদ হাসনাইন। ইতিহাসের সবচেয়ে কম বয়সী ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে হ্যাটট্রিক করেছেন তিনি।
আজ (শনিবার) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত এক হ্যাটট্রিক করেছেন হাসনাইন, মাত্র ১৯ বছর ১৮৩ দিন বয়সে। তার চেয়ে কম বয়সে এমন কীর্তি গড়তে পারেননি আর কেউ।
হাসনাইন অবশ্য এই হ্যাটট্রিকটি করেছেন দুই ওভারে। ১৬তম ওভারের শেষ বলে ভানুকা রাজাপাকসেকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন হাসনাইন। ১৯তম ওভারে আবারও তার হাতে বল তুলে দেন পাকিস্তানি অধিনায়ক সরফরাজ আহমেদ।
এবার প্রথম দুই বলে শ্রীলঙ্কার দাসুন শানাকা আর শেহান জয়সুরিয়াকে সাজঘরের পথ দেখান হাসনাইন। শানাকা হন উমর আকমলের ক্যাচ, জয়সুরিয়া ক্যাচ দেন আহমেদ শেহজাদকে।
টি-টোয়েন্টি ক্রিকেটে এটি কোনো বোলারের নবম হ্যাটট্রিক, পাকিস্তানি হিসেবে দ্বিতীয়। হাসনাইনের আগে ২০১৭ সালে পাকিস্তানের ফাহিম আশরাফ হ্যাটট্রিক পেয়েছিলেন, এই শ্রীলঙ্কার বিপক্ষেই আবুধাবিতে।
উত্তরণবার্তা/অআ



পুরনো খবর