শিশুদের দিবাযত্ন কেন্দ্র নিয়ন্ত্রণে খসড়া আইন মন্ত্রিসভায় অনুমোদন     পুরানো ঢাকার নাগরিক সমস্যা সমাধানে নগর পুনঃউন্নয়ন প্রকল্প গ্রহণ করা হচ্ছে : গণপূর্তমন্ত্রী     নৌকার পক্ষে গণমিছিলের মাধ্যমে তাপসের বিজয় সুনিশ্চিত করতে হবে : আমু     এসডিজিকে গুরুত্ব দিয়ে ২৯ জানুয়ারি শুরু হচ্ছে বিডিএফ     করোনাভাইরাস, চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তায় প্রধানমন্ত্রীর নির্দেশ     মুজিববর্ষে হাত ধুয়ে বিশ্ব রেকর্ডের পরিকল্পনা     মুজিববর্ষে দেশের ৭শ’ থানায় থাকবে প্রায় ৩ হাজার হেল্পডেস্ক     শৈত্যপ্রবাহের পর দুইদিন ঝরবে বৃষ্টি    

রংপুর-৩ আসনে সাদ এরশাদ বিজয়ী

  অক্টোবর ০৫, ২০১৯     ৯৮     ২০:৫৫     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রংপুর-৩ সংসদীয় আসনের উপনির্বাচনে বিশাল ব্যবধানে বিজয়ী হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী এরশাদের ছেলে রাহগীর আল মাহি সাদ এরশাদ।

শনিবার সন্ধ্যার পর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা সাহতাব উদ্দিন নির্বাচনের ফল ঘোষণা করেন। সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকাল ৫টা পর্যন্ত।

নির্বাচন কমিশন আয়োজিত ফলাফল কেন্দ্র থেকে প্রাপ্ত ফলাফল অনুযায়ী, ১৭৫টি আসনে মহাজোট মনোনীত সাদ এরশাদ লাঙ্গল প্রতীকে পেয়েছেন ৫৮ হাজার ৮৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী রিটা রহমান (ধানের শীষ) পেয়েছেন ১৬ হাজার ৯৪৭ ভোট ও জাতীয় পার্টির বিদ্রোহী প্রার্থী এরশাদের ভাতিজা আসিফ শাহরিয়ার (মোটরগাড়ি) পেয়েছেন ১৪ হাজার ৯৮৪ ভোট।

এছাড়াও কাজী মো. শহীদুল্লাহ (মাছ) ১ হাজার ৬৬২, তৌহিদুর রহমান মণ্ডল (দেয়াল ঘড়ি) ৯২৪, শফিউল আলম (আম) ৬১১ ভোট পেয়েছেন।

প্রায় সাড়ে ৪ লাখ ভোটারের এ আসনে ভোট নেয়া হয় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। এ নির্বাচনে শতকরা ২১.৩১ শতাংশ ভোট পড়েছে।

উত্তরণবার্তা/এআর

 



ওয়াটার বাসে সন্তান জন্ম

  জানুয়ারি ২৭, ২০২০

সিলেটে ভূমিকম্প

  জানুয়ারি ২৭, ২০২০

তেজপাতায় ডায়াবেটিস নিয়ন্ত্রণ

  জানুয়ারী ২৭, ২০২০     ৯৪

নেত্রকোনায় শিক্ষকের লাশ উদ্ধার

  জানুয়ারী ২৭, ২০২০     ৬৭

নরসিংদীতে ৭ নারী চোর আটক

  জানুয়ারী ২৭, ২০২০     ২৫

নেইমারের জোড়া গোলে জিতল পিএসজি

  জানুয়ারী ২৭, ২০২০     ২৩

শৈত্যপ্রবাহের পর দুইদিন ঝরবে বৃষ্টি

  জানুয়ারী ২৭, ২০২০     ২০

পুরনো খবর