জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের মর্যাদা সমুন্নত রাখতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শাহজালালে ইয়াবা ও সিগারেটসহ ২ যাত্রী আটক     শেখ হাসিনাকে অভিবাদন জানালেন সুষমা স্বরাজ     নিউইয়র্কে বিশ্বনেতাদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে শেখ হাসিনা     ফারমার্স ব্যাংকের সাবেক এমডিসহ ৬ কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ     সাবেক প্রধান বিচারপতি সিনহা বিচার বিভাগের ভাবমূর্তি নষ্ট করছেন : এটর্নি জেনারেল     ফ্ল্যাট কিনতে ৫% সুদে ঋণ পাবেন সরকারি কর্মচারীরা     ডিএসসিসির বিশ্ব রেকর্ড বঙ্গবন্ধুর প্রতি উৎসর্গ    

আর্জেন্টিনার অনুশীলন ক্যাম্পে যোগ দিয়েছেন মেসি

  মার্চ ২১, ২০১৮     ৩০৯          ক্রীড়া
--

বিশ্বকাপ ফুটবলের প্রস্তুতি হিসেবে ইতালীর বিপক্ষে আসন্ন আন্তর্জাতিক প্রীতি ম্যাচকে সামনে রেখে আর্জেন্টাইন জাতীয় দলের অনুশীলনে যোগ দিয়েছেন বার্সেলোনা সুপার স্টার লিওনেল মেসি। দলটি বর্তমানে ইংলিশ প্রিমিয়ার লীগ জায়ান্ট ম্যানচেস্টার সিটিতে ঘাঁটি গেড়েছে।
প্রিমিয়ার লীগের শীর্ষ পয়েন্টধারী ম্যানচেস্টার সিটির ফুটবল একাডেমিতে অনুশীলন শুরু করা আর্জেন্টিনা আগামী শুক্রবার প্রস্তুতিমূলক একটি প্রদর্শনী ম্যাচ খেলবে ইস্টল্যান্ডে।
গতকাল মঙ্গলবার বার্সেলোনা তারকা আর্জেন্টাইন স্কোয়াডভুক্ত সতীর্থদের সঙ্গে যুক্ত হন। এদিন বিকেলে দলটি মিডিয়ার সামনে উন্মুক্ত অনুশীলনে অংশ নেয়। এসময় সিটি স্ট্রাইকার সার্জিও আগুয়েরো দলের সঙ্গে উপস্থিত থাকলেও তিনি অনুশীলন করেননি। হাঁটুর ইনজুরির কারণে তিনি সাইডলাইনেই বসে ছিলেন।
দলীয় অনুশীলনে যোগ দেয়া উল্লেখযোগ্য আর্জেন্টাইন তারকাদের মধ্যে ছিলেন সিটির আরেক ডিফেন্ডার নিকোলাস ওটামেন্ডি, গঞ্জালো হিগুইন, এ্যাঞ্জেল ডি মারিয়া, জাভিয়ার মাসচেরানো এবং মার্কোস রোহো।



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৪৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৩৮

পুরনো খবর