প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ নেপালের পররাষ্ট্রমন্ত্রীর     তারেকসহ ৯ জনের বিরুদ্ধে মামলা গ্রহণের আদেশ ২৭ ফেব্রুয়ারি     বাংলাদেশ সফরে আসছেন ইউনিডোর মহাপরিচালক     করোনাভাইরাস আক্রান্ত বাংলাদেশী রোগীদের চিকিৎসায় ব্যবস্থা নিয়েছে সিঙ্গাপুর     রাষ্ট্রপতির কাছে পাকিস্তানের নতুন হাইকমিশনারের পরিচয়পত্র পেশ     কক্সবাজারের সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ করা যাবে না : প্রধানমন্ত্রী     করোনা ভাইরাস নিয়ে মিথ্যা গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী     অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আওয়ামী লীগের কর্মসূচি    

উবার সার্ভিসে যুক্ত হলো হেলিকপ্টার রাইড সেবা

  অক্টোবর ০৫, ২০১৯     ৬২     ০০:২৩     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক :  মার্কিন রাইড শেয়ারিং কোম্পানি উবার টেকনোলজিস ইঙ্ক তাদের সেবায় সম্প্রতি হেলিকপ্টার রাইডের সুবিধা যোগ করেছে। বৃহস্পতিবার  আনুষ্ঠানিকভাবে এ সেবা চালুর কথা জানায় কোম্পানিটি।

প্রাথমিকভাবে নিউইয়র্কেই এ সেবা চালুর কথা ঘোষণা করে উবার। আগামী জুনে প্রিমিয়াম গ্রাহকদের জন্য এ সেবাটি সহজলভ্য হবে বলে জানায় কোম্পানিটি।

নিউইয়র্কভিত্তিক হেলিকপ্টার চার্টার কোম্পানি হেলিফিলেট শেয়ারের সহায়তায় চালু হওয়া উবারের এ সেবা গ্রহণ করতে খরচ হবে ২০০ থেকে ২২৫ মার্কিন ডলার (প্রায় ১৬ হাজার থেকে ১৯ হাজার টাকা)।

উবার জানায়, যাতায়াতকারীদের সময় বাঁচানোর লক্ষ্য নিয়ে গ্রাহকদের জন্য তারা এ সুবিধা নিয়ে এসেছে।

উবার আশা করছে, নিউইয়র্কের হেলিকপ্টার প্রকল্প তাদের প্লেন সেবা চালুর পরিকল্পনাকে বাস্তবায়নের দিকে অগ্রসর করবে।

উত্তরণবার্তা/এআর



কোটি টাকাসহ সার্ভেয়ার আটক

  ফেব্রুয়ারি ২০, ২০২০

বিজ্ঞাপনে সামিনা বাসার

  ফেব্রুয়ারি ২০, ২০২০

পুরনো খবর