মশক নিয়ন্ত্রণের পুরো কার্যক্রম ঢেলে সাজানো হবে : মেয়র তাপস     করোনা মোকাবেলায় সোয়া ৬ কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ     করোনায় দেশে আরও ২২ জনের মৃত্যু, আক্রান্ত ২৩৮১     পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত নেবে সরকার : সেতুমন্ত্রী     ২৫ শতাংশের বেশি কর্মকর্তা অফিস করতে পারবেন না: জনপ্রশাসন প্রতিমন্ত্রী     অর্ধেক আসন খালি রেখে চলছে গণপরিবহন     অভ্যন্তরীণ রুটে প্লেন চলাচল শুরু: ছেড়েছে ৫ ফ্লাইট     হোয়াইট হাউসের সামনে রণক্ষেত্র, চার্চে আগুন    

সিটি ব্যাংক ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের মধ্যে চুক্তি স্বাক্ষর

  অক্টোবর ০৪, ২০১৯     ৮২     ০০:৪৯     আরও
--

উত্তরণবার্তা  প্রতিবেদক : সিটি ব্যাংক ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তি অনুযায়ী এখন থেকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ডমেম্বাররা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস কাউন্টার থেকে টিকিট ক্রয় করলে ১০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। এটি আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ উভয় যাত্রাপথের জন্য প্রযোজ্য।

সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেসের ডেবিট ও ক্রেডিট উভয় প্রকার কার্ডের গ্রাহকরাই এই সুবিধা ভোগ করতে পারবেন। এই সুযোগ গত ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে, যা চলবে ২০২০ সালের ১৫ মার্চ পর্যন্ত।

সিটি ব্যাংকের রশীদ টাওয়ারে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ব্যাংকের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস প্রধান মো. জাফরুল হাসান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড সেলস প্রধান মো. শফিকুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের মার্চেন্ট অ্যান্ড ই-কমার্স বিজনেসের প্রধান আরিফুর রহমান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্সের রিজার্ভেশন ব্যবস্থাপক মাইনুল হক এবং মার্কেটিং অ্যান্ড সেলসের উপ-ব্যবস্থাপক মো. নাইমুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

উত্তরণবার্তা/এআর



১ জুন: হাসতে নেই মানা

  জুন ০১, ২০২০     ১৭৬

ক্রিকেট রেকর্ড থেকে

  জুন ০১, ২০২০     ২৫

পুরনো খবর