শিশুদের দিবাযত্ন কেন্দ্র নিয়ন্ত্রণে খসড়া আইন মন্ত্রিসভায় অনুমোদন     পুরানো ঢাকার নাগরিক সমস্যা সমাধানে নগর পুনঃউন্নয়ন প্রকল্প গ্রহণ করা হচ্ছে : গণপূর্তমন্ত্রী     নৌকার পক্ষে গণমিছিলের মাধ্যমে তাপসের বিজয় সুনিশ্চিত করতে হবে : আমু     এসডিজিকে গুরুত্ব দিয়ে ২৯ জানুয়ারি শুরু হচ্ছে বিডিএফ     করোনাভাইরাস, চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তায় প্রধানমন্ত্রীর নির্দেশ     মুজিববর্ষে হাত ধুয়ে বিশ্ব রেকর্ডের পরিকল্পনা     মুজিববর্ষে দেশের ৭শ’ থানায় থাকবে প্রায় ৩ হাজার হেল্পডেস্ক     শৈত্যপ্রবাহের পর দুইদিন ঝরবে বৃষ্টি    

দুই মামলায় আবারো ৯ দিনের রিমান্ডে জি কে শামীম

  অক্টোবর ০২, ২০১৯     ১০২     ১৯:০৫     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : গুলশান থানায় মানি লন্ডারিং ও অস্ত্র আইনে দায়ের করা পৃথক দুই মামলায় দুর্নীতিবাজ ঠিকাদার এস এম গোলাম কিবরিয়া শামীমের (জি কে শামীম) ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম শুনানি শেষে মানি লন্ডারিং মামলায় ৫ দিন ও অস্ত্র মামলায় তার ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দশ দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় গুলশান থানায় দায়ের হওয়া মানি লন্ডারিং মামলায় তাকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন। এরপরে মানি লন্ডারিং মামলায় তার ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন সিআইডি পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সাঈদ। অপরদিকে অস্ত্র আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেন র‌্যাব-১’ এর উপ পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক।

জি কে শামীমের পক্ষে এডভোকেট আবদুর রহমান হাওলাদার ও এডভোকেট আসাদুজ্জামান রিমান্ডের বিরোধিতা করে তাদের মক্কেলের জামিন প্রার্থনা করেন। আদালত উভয়পক্ষের বক্তব্য শুনে জামিনের আবেদন না-মঞ্জুর করে রিমান্ড মঞ্জুরের আদেশ প্রদান করেন। এদিকে মঙ্গলবার যুবলীগ নেতা জি কে শামীমের সাত দেহরক্ষীর ফের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

উত্তরণবার্তা/দীন



ওয়াটার বাসে সন্তান জন্ম

  জানুয়ারি ২৭, ২০২০

সিলেটে ভূমিকম্প

  জানুয়ারি ২৭, ২০২০

তেজপাতায় ডায়াবেটিস নিয়ন্ত্রণ

  জানুয়ারী ২৭, ২০২০     ৯৬

নেত্রকোনায় শিক্ষকের লাশ উদ্ধার

  জানুয়ারী ২৭, ২০২০     ৬৭

নরসিংদীতে ৭ নারী চোর আটক

  জানুয়ারী ২৭, ২০২০     ২৫

নেইমারের জোড়া গোলে জিতল পিএসজি

  জানুয়ারী ২৭, ২০২০     ২৩

শৈত্যপ্রবাহের পর দুইদিন ঝরবে বৃষ্টি

  জানুয়ারী ২৭, ২০২০     ২০

পুরনো খবর