বাংলাদেশকে আমার পরিবার মনে করি: প্রধানমন্ত্রী     পরীক্ষামূলক চালু হলো ঢাকা-সিকিম বাস সার্ভিস     বাংলাদেশে বিনিয়োগের ইতিবাচক পরিবেশ বিরাজমান : স্পিকার     কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে আহতদের ৫০ হাজার টাকা করে শ্রম মন্ত্রণালয়ের অর্থসহায়তা     পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল     আওয়ামী লীগ ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী: প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী     মিয়ানমারের বক্তব্য ‘ফ্রড’: গাম্বিয়া     তারকা ঠাসা ঢাকাকে হারিয়ে রাজশাহীর উড়ন্ত সূচনা    

ধর্ষণের অভিযোগে রিহ্যাবের ২ পরিচালক গ্রেফতার

  সেপ্টেম্বর ৩০, ২০১৯     ৬৮     ১৩:৪২     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ধর্ষণের অভিযোগে রাজধানীতে দুই আবাসন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে তাদেরকে ধানমণ্ডির ১৩ নম্বর সড়কের একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আবাসন নির্মাতা প্রতিষ্ঠান আর্থ হোল্ডিংসের ব্যবস্থাপনা পরিচালক শাকিল কামাল চৌধুরী ও ইনটেক্স প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান প্রকৌশলী মহিউদ্দিন সিকদার।

তারা দুজনই আবাসন ব্যবসায়ীদের সমিতি রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) পরিচালক।

ধানমণ্ডি থানার পরিদর্শক (তদন্ত) পারভেজ হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রোববার রাতে এক নারী থানায় অভিযোগ করেন যে, ‘কয়েকদিন আগে তাকে চাকরির প্রলোভন দেখিয়ে’ ধানমণ্ডি ১৩ নম্বর রোডের একটি বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়।

অভিযোগের প্রেক্ষিতে দুজনকে ওই অফিস থেকে গ্রেফতার করা হয়। ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

রিহ্যাবের ওয়েবসাইটে শাকিলের প্রতিষ্ঠান আর্থ হোল্ডিংসের কার্যালয় হিসেবে ‘লিভিং স্পেস কমপ্লেক্স’ নামের ধানমণ্ডির ১৩ নম্বর সড়কের ৮ নম্বর বাড়ির ই১/বি নম্বর ফ্ল্যাটের ঠিকানা দেয়া আছে।

আর মহিউদ্দিনের ইনটেক্স প্রপার্টিজের কার্যালয় গুলশানের নিকেতনের সি ব্লকের ৭ নম্বর সড়কের ৪ নম্বর বাড়ির দ্বিতীয় তলায়।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর