জ্বীন আসবে, তাই রাতে দরজা খোলা রাখতে হবে     আজ শিল্পীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী     জলবায়ু পরিবর্তনে ছোট হয়ে আসছে পাখি     রোমান সানার দলগত সোনা জয়     সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়     দিল্লিতে কারখানায় ভয়াবহ আগুন, নিহত ৪৩     বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ, নানা বর্ণে পর্দা উঠবে আজ     রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১ আহত ২    

জাতীয় পার্টি দেশ ও জাতির স্বার্থে কাজ করবে : জি. এম. কাদের

  সেপ্টেম্বর ২৮, ২০১৯     ৬৯     ১৮:০৪     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান জি. এম. কাদের এমপি গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে এবং একটি সমৃদ্ধ সোনার বাংলা গড়ার লক্ষ্যে হুসেইন মুহাম্মদ এরশাদ যেসব কাজের পরিকল্পনা করেছিলেন তারই অসমাপ্ত কাজ দেশ ও জাতির স্বার্থে বাস্তবায়ন করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।
আজ জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির পক্ষ থেকে তাঁকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি আহ্বায়ক ডা. আজিজুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য-সচিব আল আমিন মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চীফ হুইপ মোঃ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম, এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির যুগ্ম আহ্বায়ক জহুরুল ইসলাম মিন্টু প্রমুখ।
জি.এম.কাদের বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদ মুক্তিযোদ্ধাদের জন্য অফিস তৈরি করার স্থান দিয়েছিলেন। তিনি মুক্তিযোদ্ধাদের জন্য কল্যাণ ট্রাস্ট ও বিভিন্ন অর্থনৈতিক সুযোগ-সুবিধাও দিয়েছিলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী দলমত নির্বিশেষে জিরো টলারেন্স নীতিতে দুর্নীতি কঠোর হাতে দমন করছেন। সেটাকে জাতীয় পার্টি স্বাগত জানায়। দুর্নীতির কারণে দেশে বেকার সমস্যা ভয়াবহ আকার ধারণ করছে। তাই বেকার সমস্যা সমাধান ও কর্মসংস্থান সৃষ্টি করে দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে।

উত্তরণবার্তা/দীন



বড় ধরনের চাপে পড়তে যাচ্ছে মিয়ানমার

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১৬৭

যা খেলে নিয়ন্ত্রণে থাকবে ডায়াবেটিস

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১৪০

স্বর্ণ জিতে ইতিহাস গড়ল টাইগ্রেসরা

  ডিসেম্বর ০৮, ২০১৯     ১১১

সালমান-ক্যাটরিনা এখন ঢাকায়

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২৭

রোমান সানার দলগত সোনা জয়

  ডিসেম্বর ০৮, ২০১৯     ২৬

পুরনো খবর