ঢাকায় পৌঁছেছেন ফিফা সভাপতি     ফিলিপাইনে ৬.৩ মাত্রার ভূমিকম্প, নিহত ৪     মদিনায় বাস দুর্ঘটনায় ওমরাহ যাত্রীসহ নিহত ৩৫     প্রধানমন্ত্রীকে রাষ্ট্রপতির অভিনন্দন     এডিবির নির্ভরযোগ্য অংশীদার বাংলাদেশ     সংসদ অধিবেশন বসছে ৭ নভেম্বর     পার্বত্য চট্টগ্রামে রক্তের হোলি খেলা আর দেখতে চাই না : স্বরাষ্ট্রমন্ত্রী     শায়লার নেতৃত্বে ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ    

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতি বিরোধী অভিযান থেকে কোন দুর্নীতিবাজ, সন্ত্রাসী রেহাই পাবে না : শিল্প প্রতিমন্ত্রী

  সেপ্টেম্বর ২৮, ২০১৯     ২৯     ১৮:০০     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতিবিরোধী যে অভিযান শুরু হয়েছে, তাতে কোন দুর্নীতিবাজ, সন্ত্রাসী রেহাই পাবেনা।
তিনি বলেন, প্রথমে প্রধানমন্ত্রী নিজ দলের ভেতর এই অভিযান শুরু করেছেন। সকল ক্ষেত্রে দুর্নীতি ও অপরাধের বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হবে।
কামাল আহমেদ মজুমদার আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে রাজধানীর মিরপুরের রূপনগরে মনিপুর স্কুল ও কলেজের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।
কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গভর্নিং বডির সভাপতি অধ্যাপক রাশেদা আক্তার ও সদস্য একেএম দেলোয়ার হোসেন।
কামাল আহমেদ মজুমদার ১৬ কোটি মানুষের ৩২ কোটি হাতকে কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানিয়ে বলেন, দেশ থেকে সকল প্রকার দুর্নীতি ও স্বজনপ্রীতি সমূলে বিতাড়িত করা হবে।
তিনি বলেন, বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে প্রধানমন্ত্রী কঠোর পরিশ্রম করছেন। ভোরে ফজর নামাজের মাধ্যমে দিন শুরু করেন এবং দেশের উন্নয়ন প্রকল্পসমূহের অগ্রগতির খোঁজ-খবর নেন। জাতিকে ঐক্যবদ্ধ করে সুখী ও সমৃদ্ধ সোনার বাংলা গড়তে জাতির পিতা বাকশাল গঠনের উদ্যোগ গ্রহণ করেছিলেন উল্লেখ করে শিল্প প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর অবাস্তবায়িত স্বপ্নগুলো বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশবাসীর প্রতি ভালোবাসার টানে দীর্ঘদিন নির্বাসিত জীবন-যাপন শেষে ১৯৮১ সালে দেশে ফিরে আসেন।
কামাল আহমেদ মজুমদার বলেন, দেশে আসার পর সকল প্রতিকূলতা উপেক্ষা করে মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে আত্মনিয়োগ করেন।
পরিপূর্ণভাবে শিক্ষিত হয়ে জাতিকে নেতৃত্ব দেবার যোগ্যতা অর্জনের আহবান জানিয়ে ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে শিল্প প্রতিমন্ত্রী বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, ইয়াবা থেকে সবসময় দূরে থাকতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার মাধ্যমে মেধার বিকাশ ঘটাতে হবে।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
পরে প্রতিমন্ত্রী কলেজের সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

উত্তরণবার্তা/দীন



পুরনো খবর