রাজশাহীতে শোক আর শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ     করোনা দেশ থেকে বিদায় নেয়ার পথে : স্বাস্থ্যমন্ত্রী     জিয়া আমাকে মন্ত্রী হওয়ার প্রস্তাব দিয়েছিল : রাষ্ট্রপতি     বঙ্গবন্ধু প্রতিষ্ঠিত এফডিসি’র হাত ধরে এদেশের চলচ্চিত্র স্থান নেবে বিশ্বাঙ্গনে : তথ্যমন্ত্রী     ফের ৮০ কিমি বেগে ঝড়ের শঙ্কা, প্লাবিত হবে উপকূলীয় অঞ্চল     বিএনপি সবসময় বঙ্গবন্ধুর হত্যার বিচারে বিরোধিতা করেছে : ওবায়দুল কাদের     জাতির জনকের প্র‌তিকৃতিতে আওয়ামী লীগসহ সর্বস্ত‌রের মানু‌ষের শ্রদ্ধা     বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্বের নির্যাতিত মানুষের মুক্তিসংগ্রামের নেতা    

অস্কারে যাচ্ছে রণভীর-আলিয়ার ‘গলি বয়’

  সেপ্টেম্বর ২২, ২০১৯     ২০৬     ২৩:০০     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : চলতি বছরেই ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছিল রণভীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গলি বয়’ সিনেমাটি। প্রথমবার জুটি বেঁধেই তাক লাগিয়েছিলেন তারা। মুক্তির পর থেকেই দর্শক ও সমালোচকদের প্রশংসায় ভেসেছি ছবিটি। হয়েছে ব্যবসা সফলও।
রণভীর-আলিয়ার ভক্তদের জন্য সুখবর হলো এবার ৯২তম অস্কারে সেরা আন্তর্জাতিক বিদেশি ভাষার ছবি হিসেবে ভারত থেকে যাচ্ছে রণবীর সিং ও আলিয়া ভাটের ছবি ‘গলি বয়’। বিষয়টি নিশ্চিত করেছেন গুনিত মোংগা। গত বছর অস্কার জয়ী ‘পিরিয়ড’ ডকুমেন্টারির অন্যতম প্রযোজক ছিলেন তিনি।
গলি বয় সিনেমাটি পরিচালনা করেছেন জয়া আখতার। সিনেমাটি প্রযোজনা করছে ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। এতে রণভীর সিং-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন কালকি কোয়েচলিন।
মুম্বাই-এর রাস্তা ও বস্তি থেকে উঠে আসা এক ব্যক্তি র‌্যাপ-এর মাধ্যমে কীভাবে একজন জনপ্রিয় শিল্পী হয়ে ওঠেন, তার জীবনের লড়াই ও স্বপ্নের পিছনে দৌড়ের গল্পই দেখানো হয়েছে গালি বয়-তে।
২০২০ সালের ৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে অনুষ্ঠিত হবে ৯২
উত্তরণবার্তা/অআ



দলে বড় পরিবর্তনের পথে বার্সা

  আগস্ট ১৫, ২০২০     ৪৯

পলাতক পাঁচ খুনি কে কোথায়

  আগস্ট ১৫, ২০২০     ৩৩

পুরনো খবর