বাজপেয়ী বাংলাদেশের মহান বন্ধু ছিলেন: শেখ হাসিনা     ট্রেনে ঈদযাত্রা শুরু     কোটা আন্দোলনের নেত্রী লুমা রিমান্ডে     বার্নিকাটের গাড়ি বহরে হামলার ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে     এলিফ্যান্ট রোডে বাসা থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৬     সমকাল সম্পাদক গোলাম সারোয়ারের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     দুই দিনের সেলিম আল দীন জন্মোৎসব     শিল্প এলাকায় শনিবার ব্যাংক খোলা    

নাসায় যাচ্ছেন শাহরুখ-আনুশকা

  মে ২৯, ২০১৮     ১৬৩     ১:৪৮ অপরাহ্ণ     বিনোদন
--

বিনোদন ডেস্ক  : বলিউডের ‘কিং খান’ শাহরুখ। এ অভিনেতার পরবর্তী সিনেমা জিরো। সিনেমাটির শেষ অংশের শুটিং করতে খুবই শিগগির যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন তিনি। সঙ্গে থাকবেন সিনেমাটিতে তার সহঅভিনয়শিল্পী আনুশকা শর্মা ও আর মাধবন।

দেশটিতে ৪৫ দিন জিরো সিনেমার শুটিং করবেন তারা। এর মধ্যে নাসাতেও আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটির শুটিং করা হবে। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমার চূড়ান্ত শিডিউল যুক্তরাষ্ট্রে। অভিনয়শিল্পী ও টিমের জন্য এটি টানা ৪৫ দিনের শিডিউল। তারা নাসাতেও শুটিং করবেন।’ এর আগে নাসায় স্বদেশ সিনেমার শুটিং করেছেন শাহরুখ।

জিরো সিনেমায় খর্বাকৃতি একজন ব্যক্তির চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। শোনা যাচ্ছে, একজন মদ্যপ নারীর ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে। অন্যদিকে একজন বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে আনুশকাকে। চলতি বছর ২১ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

উত্তরণবার্তা/এআর

 



ট্রেনে ঈদযাত্রা শুরু

  আগস্ট ১৭, ২০১৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৩৬১

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪০৯১

পুরনো খবর