টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী     সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন     রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল : আইসিজে     সন্ত্রাস দুর্নীতি মুক্ত দেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর অঙ্গীকার পুনর্ব্যক্ত     আগামীকাল গণঅভ্যুত্থান দিবস     বিএনপি প্রার্থীরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় : তাপস     অর্থবছরের প্রথম প্রান্তিকে সব সূচকেই প্রবৃদ্ধির উর্ধ্বগতি অব্যাহত : অর্থমন্ত্রী     এক পরীক্ষাতেই সব পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি    

কলাবাগানের সভাপতি ফিরোজ ১০ দিনের রিমান্ডে

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ১১১     ১৮:২৪     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক: রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র ক্লা‌বের সভাপতি শফিকুল আলম ফিরোজের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ শনিবার (১৭ সেপ্টেম্বর) অস্ত্র ও মাদক আইনে হওয়া দুটি পৃথক মামলায় পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। আসামিপক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করা হলে তা নামঞ্জুর করে এই আদেশ ঢাকার মহানগর হাকিম আদালতের বিচারক বেগম মাহমুদা আক্তার।

গতকাল শুক্রবার র‌্যাবের অভিযা‌নে আট‌কের পর ধানম‌ণ্ডি থানায় তা‌র বিরু‌দ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব। আজ বিকেলে সেই দুই মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের আবেদন করে পুলিশ।

এর আ‌গে শুক্রবার দুপুর দেড়টার দিকে শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেয়া হয়। সন্ধ্যা সোয়া ৭টার দিকে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান চালায় র‌্যাব।

অভিযান শেষে শুক্রবার রাতে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাল জানান, অভিযানের সময় শফিকুলের কাছে সাত প্যাকেট হলুদ রঙের ইয়াবা পাওয়া গেছে। বাংলাদেশে এখনো পর্যন্ত এ ধরনের ইয়াবা পাওয়া যায়নি। এ ইয়াবায় কোনো প্রকার গন্ধ নেই। এ নতুন আবিষ্কার।

তিনি আরও বলেন, অভিযানে একটা বিদেশি পিস্তলসহ তিন রাউন্ড গুলি পাওয়া গেছে। যুক্তরাষ্ট্রে তৈরি ক্যাসিনোতে খেলার কয়েন, স্কোরবোর্ড ও ৫৭২ প্যাকেট তাস উদ্ধার করা হয়েছে। কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে যেসব জিনিসপত্র পাওয়া গেছে ধারণা করা হচ্ছে আগে এ ক্লাবে ক্যাসিনো খেলা হতো।

উত্তরণবার্তা/দীন



শীতের পর আসছে বৃষ্টি

  জানুয়ারি ২৪, ২০২০

শীতের পর আসছে বৃষ্টি

  জানুয়ারী ২৪, ২০২০     ৩৫

লবণ যেভাবে রক্তচাপ বাড়ায়

  জানুয়ারী ২৪, ২০২০     ২৪

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

  জানুয়ারী ২৪, ২০২০     ২০

শ্রদ্ধা-নোরা, দুই ‘নাচনেওয়ালী’

  জানুয়ারী ২৪, ২০২০     ১১

সাফারিতে নিরাপত্তা ত্রুটি পেলো গুগল

  জানুয়ারী ২৪, ২০২০     ১০

সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন

  জানুয়ারী ২৪, ২০২০     ১০

পুরনো খবর