টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী     সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন     রোহিঙ্গাদের সঙ্গে যা করা হয়েছে তা গণহত্যার শামিল : আইসিজে     সন্ত্রাস দুর্নীতি মুক্ত দেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রীর অঙ্গীকার পুনর্ব্যক্ত     আগামীকাল গণঅভ্যুত্থান দিবস     বিএনপি প্রার্থীরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় : তাপস     অর্থবছরের প্রথম প্রান্তিকে সব সূচকেই প্রবৃদ্ধির উর্ধ্বগতি অব্যাহত : অর্থমন্ত্রী     এক পরীক্ষাতেই সব পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তি    

ওয়েব ফিল্মে জুহি চাওলা

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ১০১     ১২:০২     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : এক সময়ের সাড়া জাগানো জুটি ঋষি কাপুর ও জুহি চাওলা আবারও একসঙ্গে বড় পর্দায় আসার জন্য কাজ শুরু করেছিলেন। কিন্তু ঋষি অসুস্থ হয়ে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গেলে কাজ থেমে যায়। তবে একটি ওয়েব ফিল্মে শিগগিরই দেখা যাবে বলিউড অভিনেত্রী জুহি চাওলাকে।

এক সময় ‘বোল রাধা বোল’, ‘সাজন কা ঘর’র মতো অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন ঋষি কাপুর ও জুহি চাওলা জুটি। এই জনপ্রিয় জুটি আবারও বড় পর্দা ভাগ করবেন। ঋষি কাপুর যুক্তরাষ্ট্র থেকে ক্যান্সারের চিকিৎসা শেষ করে মুম্বাই ফিরেছেন। ফলে তাদের থেমে থাকা সিনেমার কাজ শিগগিরই শুরু হচ্ছে আবার।

সম্প্রতি শিশুর উন্নয়নে পিতা-মাতার ভূমিকা বিষয়ক একটি অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন জুহি। এর ফাঁকেই তিনি জানালেন ঋষির সঙ্গে তার সিনেমার কথা। তিনি বলেন, এখন ঋষি দেশে ফিরেছেন। আমি তার সঙ্গে আবারও কাজ করার জন্য মুখিয়ে আছি।

শোনা যাচ্ছিল, জুহি চাওলা নাকি একটি ওয়েব সিরিজে কাজ করছেন। কিন্তু বিস্তারিত পরিষ্কার করে তিনি নিজেই বললেন, এটি কোন ওয়েব সিরিজ নয়, এটি একটি ওয়েব-ফিল্ম। শিগগিরই আমি এটা করতে চলেছি। তবে এটা চূড়ান্ত না হওয়া পর্যন্ত আমি আর কিছু বলব না। এটি একেবারেই ভিন্নধর্মী একটি সিনেমা।

জুহি চাওলাকে সবশেষ অনিল কাপুরের বিপরীতে দেখা গেছে ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমায়।

উত্তরণবার্তা/এআর



শীতের পর আসছে বৃষ্টি

  জানুয়ারি ২৪, ২০২০

শীতের পর আসছে বৃষ্টি

  জানুয়ারী ২৪, ২০২০     ৩৫

লবণ যেভাবে রক্তচাপ বাড়ায়

  জানুয়ারী ২৪, ২০২০     ২৪

টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

  জানুয়ারী ২৪, ২০২০     ২০

শ্রদ্ধা-নোরা, দুই ‘নাচনেওয়ালী’

  জানুয়ারী ২৪, ২০২০     ১১

সাফারিতে নিরাপত্তা ত্রুটি পেলো গুগল

  জানুয়ারী ২৪, ২০২০     ১০

সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন

  জানুয়ারী ২৪, ২০২০     ১০

পুরনো খবর