লেখাপড়া করে মেধা অর্জন করতে হবে : রাষ্ট্রপতি     সন্ত্রাসী, চাঁদাবাজ, টেন্ডারবাজ, ভূমিদস্যু, দুর্নীতিবাজ ও মাদক ব্যবসায়ীরা সাবধান     জিসানের মুক্তির খবর ভিত্তিহীন : স্বরাষ্ট্রমন্ত্রী     বুয়েট আন্দোলনে শিবির-ছাত্রদল সক্রিয় : তথ্যমন্ত্রী     হাজিবিস মোকাবেলায় ২৭ হাজার সেনা, মৃতের সংখ্যা বেড়ে ২৩     উচ্চফলনশীল নতুন ধান উদ্ভাবন করলেন বাকৃবির ভিসি     ছেলে এবং মেয়ে শিশুর সমতা নিশ্চিতে বৈষম্যহীন অনুকূল পরিবেশ গড়ে তুলতে হবে     পুলিশের ৫৮ এএসপি পদোন্নতি পেয়ে অতিঃ পুলিশ সুপার হলেন    

দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের

  সেপ্টেম্বর ২০, ২০১৯     ৩২     ২২:২৫     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে। সারাদেশের যেখানেই দুর্নীতি বা অনিয়ম হবে সবখানেই শুদ্ধি অভিযান চলবে। শুধু যুবলীগ বা ছাত্রলীগের প্রশ্ন নয়, আওয়ামী লীগেরও যারা অনিয়ম দুর্নীতি করবে তাদের সবাই একই পরিণতি ভোগ করবে।

শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, প্রশাসন বা রাজনীতির কেউ যদি দুর্নীতিতে মদদ দিয়ে থাকে তাহলে তাদেরও আইনের আওতায় আনা হবে। কোন গডফাদারই ছাড় পাবে না।

এসময় বিএনপি মহাসচিবের সমালোচনা করে সেতুমন্ত্রী বলেন, সরকার কেবল মুখের কথায় নয়, অ্যাকশন নিয়ে দেখাচ্ছে। বিএনপি আমলে বহু অপকর্ম হলেও তারা কোনো পদক্ষেপ নেয়নি।

সহযোগী সংগঠনগুলোর অনিয়ম ও দুর্নীতির অভিযোগ নিয়ে আওয়ামী লীগ বিব্রত কি না সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, এই পদক্ষেপের কারণে শেখ হাসিনার জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। এর ফলে সরকার ও আওয়ামী লীগের ভাবমূর্তিও উজ্জ্বল হচ্ছে।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর