একনেকে ৮ প্রকল্প অনুমোদন     ঢাকা-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক     ট্রেন লাইনচ্যুত, ঢাকা-ময়মনসিংহ রুটে চলাচল বন্ধ     প্রধানমন্ত্রীর ভারত সফর, ৪৭ প্রকল্পের অগ্রগতি তুলে ধরা হবে     ঘুমন্ত অবস্থায় সাপের ছোবলে প্রাণ হারালেন ২ ভাই     প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ     আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা    

পশু চিকিৎসার মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ

  সেপ্টেম্বর ১২, ২০১৯     ১৩     ২৩:০০     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চট্টগ্রামের হাটহাজারীতে পশু চিকিৎসার ওষুধ বিক্রয়ের একটি দোকান থেকে মেয়াদোত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের নাজিরহাট এলাকার জয় মেডিসিন স্টোরে এ অভিযান চালানো হয়।

মোবাইল কোর্ট পরিচালনা করেছে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ভূমি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সম্রাট খীসা ও প্রানিসম্পদ অধিদপ্তর। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. মো. নাবিল ফারাবী ও উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. আবদুল্লাহ আল মাসুদ সহ অনেকেই।

উপজেলা সহকারী কমিশনার ভূমি সম্রাট খীসা বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে নাজিরহাট এলাকায় ভুয়া ডাক্তারের নাম ব্যবহার করে প্রেসক্রিপশন প্যাড ছাপিয়ে প্রানিসম্পদ অধিদপ্তরের নম্বরহীন এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয় করে আসছেন জয় মেডিসিন স্টোরের মালিক। অভিযানে নম্বরহীন এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করি এবং মালিককে মুচলেকা নিয়ে ছেড়ে দেই।

উত্তরণবার্তা/এআর
 



এডিপি বাস্তবায়নের হার বেড়েছে

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

ভালো ইলিশ চেনার উপায়

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯

একনেকে ৮ প্রকল্প অনুমোদন

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ৯৯

কোহলিকে ছাড়িয়ে শীর্ষে স্টিভ স্মিথ

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১২

১৩ জনের চেষ্টায় বদলে গেল দুটি গ্রাম

  সেপ্টেম্বর ১৭, ২০১৯     ১২

পুরনো খবর