বাংলাদেশকে আমার পরিবার মনে করি: প্রধানমন্ত্রী     পরীক্ষামূলক চালু হলো ঢাকা-সিকিম বাস সার্ভিস     বাংলাদেশে বিনিয়োগের ইতিবাচক পরিবেশ বিরাজমান : স্পিকার     কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে আহতদের ৫০ হাজার টাকা করে শ্রম মন্ত্রণালয়ের অর্থসহায়তা     পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল     আওয়ামী লীগ ধর্ম নিরপেক্ষতায় বিশ্বাসী: প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী     মিয়ানমারের বক্তব্য ‘ফ্রড’: গাম্বিয়া     তারকা ঠাসা ঢাকাকে হারিয়ে রাজশাহীর উড়ন্ত সূচনা    

বঙ্গোপসাগরে জাহাজডুবিতে নিখোঁজ ১২ নাবিক

  সেপ্টেম্বর ১২, ২০১৯     ৬৯     ১৪:২৬     জাতীয় সংবাদ
--

উত্তরণ বার্তা প্রতিবেদন : বঙ্গোপসাগরের সাঙ্গু গ্যাসফিল্ড ব্লকের কাছাকাছি এলাকায় বৃস্পতিবার সকালে এমভি হেরাপর্বত- ৮ নামে একটি কয়লাবোঝাই লাইটার জাহাজ ডুবে গেছে। এ ঘটনায় জাহাজটিতে থাকা ১২ নাবিক নিখোঁজ হয়েছেন। স্থানীয় সূত্রে বৃহস্পতিবার সকালে সাঙ্গু গ্যাসফিল্ডের কাছাকাছি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কোস্টগার্ড পূর্ব জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট কমান্ডার সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা গেছে, বৈরি আবহাওয়ায় ঝড়ো হাওয়ার কবলে পড়ে এমভি হেরাপর্বত-৮ নামে একটি লাইটার জাহাজ ডুবে গেছে। জাহাজটি ১ হাজার ১০০ টন কয়লা বহন করছিল। ঘটনার পর থেকে জাহাজের ১২ নাবিক নিখোঁজ রয়েছেন। ঘটনাস্থলের উদ্দ্যেশ্যে বাংলাদেশ নৌবাহিনীর চারটি জাহাজ, বিমানবাহিনীর একটি হেলিকপ্টার ও কোস্টগার্ডের একটি জাহাজ রওনা দিয়েছে।
উত্তরণবার্তা/আসো



পুরনো খবর