আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা     মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশের ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর     সিনিয়র সচিব হলেন আরও ৪ জন     মানিলন্ডারিং প্রতিরোধে দুদক, রাজস্ব বোর্ড ও বিবি’র সমন্বয় প্রয়োজন : দুদক চেয়ারম্যান     আড়াই মাসে এক কোটির বেশি নাগরিককে ই-নামজারি সেবা দেয়া হয়েছে : সাইফুজ্জামান চৌধুরী     রোহিঙ্গা প্রত্যাবাসনে ব্রিটিশ এমপিদের সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী     বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল    

বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনা, গ্রেফতার ৩৬

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৪৫২     ১৩:৪০     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বঙ্গবন্ধু সেতুতে নাশকতার পরিকল্পনার অভিযোগে গোপালপুরে জামায়াত-শিবিরের ৩৬ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে যৌথ অভিযান পরিচালনা করে নলিনবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের জিহাদি বই ও সরকারবিরোধী লিফলেট পাওয়া যায়।

গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ওই ৩৬ জন বনভোজনের আড়ালে বঙ্গবন্ধু সেতুতে নাশকতা চালানোর পরিকল্পনা করেছিলেন। আটক নেতাকর্মীরা প্রাথমিকভাবে পুলিশের কাছে নাশকতার এই পরিকল্পনার কথা স্বীকার করেছেন।

আটককৃতরা গোপালপুরসহ দেশের বিভিন্ন জেলার বাসিন্দা। এদের মধ্যে কয়েকজনের নামে দেশের বিভিন্ন থানায় নাশকতার মামলা রয়েছে।

আটককৃতরা জামায়াত-শিবিরের সক্রিয় সদস্য। দেশের বৃহৎ স্থাপনা বঙ্গবন্ধু সেতুতে অন্তর্ঘাতমূলক নাশকতার পরিকল্পনায় একত্র হয়েছিলেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর