মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় ১৪ দল     আজিজুর রহমান বাচ্চুর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     অ্যাপে এডিস মশার প্রজননস্থলের ডাটাবেস সংরক্ষণ করবে ডিএনসিসি     দুর্নীতির বিরুদ্ধে তদন্ত অব্যাহত থাকবে : দুদক চেয়ারম্যান     করোনা মোকাবিলায় সরকারের ত্রাণ সহায়তা অব্যাহত     জাতিসংঘের পাবলিক সার্ভিস অ্যাওয়ার্ড পেল ভূমি মন্ত্রণালয়     করোনা কেড়ে নিল আরও ৩০ প্রাণ, শনাক্ত ২৮২৮     হাঁড়িভাঙা আমের বাগান সবার নজর কাড়ছে    

ছাত্রলীগের কমিটির বিষয়টি নেত্রী সরাসরি দেখছেন : সেতুমন্ত্রী

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৮৫     ১৩:২১     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, পরিবর্ধনের প্রশ্ন এলে সেটা সরাসরি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই করবেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ছাত্রলীগের কমিটি নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত আকারে কোনো কিছু না এলে আমি কিছু বলতে পারি না।

আজ বুধবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি- সাধারণ সম্পাদকের বিষয়টি সম্পূর্ণভাবে প্রধানমন্ত্রী দেখছেন। ছাত্রলীগে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, সংশোধনের প্রশ্ন এলে নেত্রী নিজেই করবেন।

ছাত্রলীগের আগাম সম্মেলনের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত আগাম সম্মেলনের কোনো সিদ্ধান্ত হয়নি। এটি দলের অভ্যন্তরীণ বিষয়। বিষয়টি নেত্রী নিজেই দেখছেন। তিনি পরীক্ষা-নিরীক্ষা করেছেন, দলের চারজনকে ছাত্রলীগের বিষয়টি দেখাশোনার দায়িত্ব দিয়েছেন।

ছাত্রলীগের নেতৃত্ব নিয়ে নিজের অবস্থান ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, আমি সব সময় ভালো কাজের প্রশংসা করি। দলের ভেতরে কোনো আইন-শৃঙ্খলা ভঙ্গ হলে বা খারাপ কাজ হলে কাউকে তিরস্কার করতে হয় আমি তার পক্ষে, ভালো কাজের পুরস্কারও দেয়া উচিত এবং খরাপ কাজের তিরস্কার। ছাত্রলীগের বিষয়টি নেত্রী দেখছেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর