মাগুরায় এসএমই পণ্য মেলা শুরু     মুজিববর্ষে ২শ’ টাকার নোট বাজারে আসছে     মাদক থেকে সন্তানদের দূরে রাখতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ঐতিহ্যের ধারাকে অব্যাহত রেখে জাতীয় সংসদ এগিয়ে যাবে : স্পিকার     মোদির ঢাকা সফর নিয়ে দিল্লিতে আলোচনা     বাবাকে ফ্রেমে রেখে প্রধানমন্ত্রীর সেলফি     করোনাভাইরাসে নতুন আতঙ্ক, আক্রান্ত হলেও লক্ষণ প্রকাশ পাচ্ছে না     জিম্বাবুয়ে শিবিরে জায়েদের প্রথম আঘাত    

ছাত্রলীগের কমিটির বিষয়টি নেত্রী সরাসরি দেখছেন : সেতুমন্ত্রী

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৭৩     ১৩:২১     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, পরিবর্ধনের প্রশ্ন এলে সেটা সরাসরি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই করবেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ছাত্রলীগের কমিটি নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত আকারে কোনো কিছু না এলে আমি কিছু বলতে পারি না।

আজ বুধবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি- সাধারণ সম্পাদকের বিষয়টি সম্পূর্ণভাবে প্রধানমন্ত্রী দেখছেন। ছাত্রলীগে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, সংশোধনের প্রশ্ন এলে নেত্রী নিজেই করবেন।

ছাত্রলীগের আগাম সম্মেলনের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত আগাম সম্মেলনের কোনো সিদ্ধান্ত হয়নি। এটি দলের অভ্যন্তরীণ বিষয়। বিষয়টি নেত্রী নিজেই দেখছেন। তিনি পরীক্ষা-নিরীক্ষা করেছেন, দলের চারজনকে ছাত্রলীগের বিষয়টি দেখাশোনার দায়িত্ব দিয়েছেন।

ছাত্রলীগের নেতৃত্ব নিয়ে নিজের অবস্থান ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, আমি সব সময় ভালো কাজের প্রশংসা করি। দলের ভেতরে কোনো আইন-শৃঙ্খলা ভঙ্গ হলে বা খারাপ কাজ হলে কাউকে তিরস্কার করতে হয় আমি তার পক্ষে, ভালো কাজের পুরস্কারও দেয়া উচিত এবং খরাপ কাজের তিরস্কার। ছাত্রলীগের বিষয়টি নেত্রী দেখছেন।

উত্তরণবার্তা/এআর



মাগুরায় এসএমই পণ্য মেলা শুরু

  ফেব্রুয়ারি ২২, ২০২০

আজ এক হাজার কোটি টাকা দেবে গ্রামীণফোন

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ৪২

সোমবার বৃষ্টির সম্ভাবনা

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ২১

মোদির ঢাকা সফর নিয়ে দিল্লিতে আলোচনা

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ১৯

মুজিববর্ষে ২শ’ টাকার নোট বাজারে আসছে

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ১৭

পদ্মা পাড়ে মিলল বিরল প্রজাতির ‘নীলগাই’

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ১১

বাংলা ভাষার ব্যবহার নিশ্চিত করব : তাপস

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ১১

পুরনো খবর