আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা     মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশের ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর     সিনিয়র সচিব হলেন আরও ৪ জন     মানিলন্ডারিং প্রতিরোধে দুদক, রাজস্ব বোর্ড ও বিবি’র সমন্বয় প্রয়োজন : দুদক চেয়ারম্যান     আড়াই মাসে এক কোটির বেশি নাগরিককে ই-নামজারি সেবা দেয়া হয়েছে : সাইফুজ্জামান চৌধুরী     রোহিঙ্গা প্রত্যাবাসনে ব্রিটিশ এমপিদের সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী     বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল    

সন্তানের প্রয়োজন অনুভব করলেই বিয়ে করতে চাই

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ২৯     ১২:৫৭     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : পিঙ্ক, বেবি, মিশন মঙ্গল এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় দেখা গিয়েছে অভিনেত্রী তপসী পান্নুকে। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। মিশন মঙ্গল মুক্তির পর সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তপসী।

সেখানে তিনি বলেন, বিয়ে তখনই করবেন, যখন তার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাৎ পরিবারে ছোট কারও উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে বসে পড়বেন বলিউডের এই অভিনেত্রী।

তপসী পান্নুর পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রীর বোন শগুন পান্নুর ছবি। শগুনকে এখনও পর্যন্ত বলিউডের কোনও সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। তবে তপসীর মতো শগুন পান্নুও যে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে একেবারে প্রস্তুত। তা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি থেকেই বেশ স্পষ্ট।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর