বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা     ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার     ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন     নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় আরো ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত    

স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, মা ও সৎ বাবাকে আটক

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ১৪২     ১২:১৯     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঝালকাঠি শহরের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় তার মা ও সৎ বাবাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১০টার দিকে স্কুলছাত্রীটিকে উদ্ধার করে ঝালকাঠি থানার হেফাজতে এনেছে পুলিশ । রাতেই শহরের কালিবাড়ি সড়ক এলাকার একটি বাসা থেকে স্কুলছাত্রীর মা ও সৎ বাবা মো. আলমকে আটক করে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, শহরের কাঠপট্টি এলাকার মায়ের বাড়িতে গত কয়েক মাস আগে স্কুলছাত্রীটির সাথে তার মা ও সৎ বাবার সহযোগিতায় কয়েকজন শারিরীক সম্পর্ক গড়ে। ওর মা ও সৎ বাবা তাকে এ অনৈতিক কাজে বাধ্য করে। আর এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। স্কুলছাত্রীটিকে আজ বুধবার ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হবে। এ ঘটনায় তদন্ত করে আইনগত অন্যান্য ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ঝালকাঠি সদর থানা ওসি (তদন্ত) মো: আবু তাহের মিয়া।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর