ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের রূপকার সজীব ওয়াজেদ জয়     ইতালিতে বাংলাদেশ থেকে সব ফ্লাইট স্থগিত     সিঙ্গাপুরে আটকে পড়া ১৬২ বাংলাদেশিকে ফেরালো ইউএস-বাংলা     করোনা রোগী শূন্য বেইজিং     বার্ষিক পরীক্ষা ছাড়াই পরবর্তী শ্রেণিতে ভর্তি, চলছে পরিকল্পনা     সাত দিন মুলতবির পর কাল আবার বসছে সংসদের বৈঠক     করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : তথ্যমন্ত্রী     মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন কৃষিমন্ত্রী    

স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা, মা ও সৎ বাবাকে আটক

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ১৫৫     ১২:১৯     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ঝালকাঠি শহরের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় তার মা ও সৎ বাবাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ১০টার দিকে স্কুলছাত্রীটিকে উদ্ধার করে ঝালকাঠি থানার হেফাজতে এনেছে পুলিশ । রাতেই শহরের কালিবাড়ি সড়ক এলাকার একটি বাসা থেকে স্কুলছাত্রীর মা ও সৎ বাবা মো. আলমকে আটক করে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, শহরের কাঠপট্টি এলাকার মায়ের বাড়িতে গত কয়েক মাস আগে স্কুলছাত্রীটির সাথে তার মা ও সৎ বাবার সহযোগিতায় কয়েকজন শারিরীক সম্পর্ক গড়ে। ওর মা ও সৎ বাবা তাকে এ অনৈতিক কাজে বাধ্য করে। আর এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। স্কুলছাত্রীটিকে আজ বুধবার ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার জন্য সদর হাসপাতালে ভর্তি করা হবে। এ ঘটনায় তদন্ত করে আইনগত অন্যান্য ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ঝালকাঠি সদর থানা ওসি (তদন্ত) মো: আবু তাহের মিয়া।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর