ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর : প্রধানমন্ত্রী     কেরালায় ভয়াবহ বিমান দুর্ঘটনায় পাইলটসহ নিহত ১৫     বঙ্গবন্ধুর খুনিদের দ্রুত দেশে এনে রায় কার্যকর করতে সরকার সচেষ্ট     ১৯১ যাত্রী নিয়ে রানওয়েতে দুই টুকরো এয়ার ইন্ডিয়ার ফ্লাইট     বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের ওয়েবিনার আগামীকাল     মুক্তিযোদ্ধা আব্দুল গণির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     দেশে উন্নয়নের নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে : কৃষিমন্ত্রী     বন্যার্তদের মাঝে ১১ হাজার ৬ টন চাল বিতরণ করেছে সরকার    

জামালপুরে হাঁটুপানিতে মিলল ৮২ কেজি ওজনের বাগাড়!

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ১১৮     ১১:৪১     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জামালপুরে ডোবার হাঁটুপানি থেকে ৮২ কেজি ওজনের একটি বিশাল আকৃতির বাগাড় মাছ ধরা পড়েছে।

মঙ্গলবার সকালে জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ির জিগাবাড়ি বাজারসংলগ্ন এলাকার ওই ডোবা থেকে মাছটি ধরা হয়। মাছটির দাম হাঁকা হয় ৬০ হাজার টাকা। পরে স্থানীয়রা ৪৫ হাজার টাকায় মাছটি কিনে সবাই মিলে ভাগ করে নেন বলে জানান স্থানীয় বাহাদুর।

তিনি জানান, দিক হারিয়ে ৮২ কেজি ওজনের একটি বাগাড় মাছ যমুনা নদী থেকে পার্শ্ববর্তী ডোবায় উঠে আসে। সকালে তিনি ওই মাছটি প্রথমে দেখতে পান।

পরে আরেকজনের সহায়তায় জাল দিয়ে মাছটি ডাঙায় তোলা হয়।

খবর পেয়ে আশপাশের এলাকায় প্রচুরসংখ্যক মানুষ মাছটি দেখতে ভিড় জমান। পরে মাছটি বিক্রির জন্য স্থানীয় সানন্দবাড়ির মৌলভীরচর বাজারে তোলা হয়।

সেখানে মাছটির দাম ৬০ হাজার টাকা হাঁকা হয়। তবে পরে ৪৫ হাজার টাকায় মাছটি বিক্রি হয়।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর