আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা     মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশের ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর     সিনিয়র সচিব হলেন আরও ৪ জন     মানিলন্ডারিং প্রতিরোধে দুদক, রাজস্ব বোর্ড ও বিবি’র সমন্বয় প্রয়োজন : দুদক চেয়ারম্যান     আড়াই মাসে এক কোটির বেশি নাগরিককে ই-নামজারি সেবা দেয়া হয়েছে : সাইফুজ্জামান চৌধুরী     রোহিঙ্গা প্রত্যাবাসনে ব্রিটিশ এমপিদের সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী     বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল    

জামালপুরে হাঁটুপানিতে মিলল ৮২ কেজি ওজনের বাগাড়!

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৪৫     ১১:৪১     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : জামালপুরে ডোবার হাঁটুপানি থেকে ৮২ কেজি ওজনের একটি বিশাল আকৃতির বাগাড় মাছ ধরা পড়েছে।

মঙ্গলবার সকালে জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ির জিগাবাড়ি বাজারসংলগ্ন এলাকার ওই ডোবা থেকে মাছটি ধরা হয়। মাছটির দাম হাঁকা হয় ৬০ হাজার টাকা। পরে স্থানীয়রা ৪৫ হাজার টাকায় মাছটি কিনে সবাই মিলে ভাগ করে নেন বলে জানান স্থানীয় বাহাদুর।

তিনি জানান, দিক হারিয়ে ৮২ কেজি ওজনের একটি বাগাড় মাছ যমুনা নদী থেকে পার্শ্ববর্তী ডোবায় উঠে আসে। সকালে তিনি ওই মাছটি প্রথমে দেখতে পান।

পরে আরেকজনের সহায়তায় জাল দিয়ে মাছটি ডাঙায় তোলা হয়।

খবর পেয়ে আশপাশের এলাকায় প্রচুরসংখ্যক মানুষ মাছটি দেখতে ভিড় জমান। পরে মাছটি বিক্রির জন্য স্থানীয় সানন্দবাড়ির মৌলভীরচর বাজারে তোলা হয়।

সেখানে মাছটির দাম ৬০ হাজার টাকা হাঁকা হয়। তবে পরে ৪৫ হাজার টাকায় মাছটি বিক্রি হয়।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর