মোদির ঢাকা সফর নিয়ে দিল্লিতে আলোচনা     বাবাকে ফ্রেমে রেখে প্রধানমন্ত্রীর সেলফি     করোনাভাইরাসে নতুন আতঙ্ক, আক্রান্ত হলেও লক্ষণ প্রকাশ পাচ্ছে না     জিম্বাবুয়ে শিবিরে জায়েদের প্রথম আঘাত     টস জিতে ব্যাটিংয়ে জিম্বাবুয়ে, খেলছেন যারা     পদ্মা পাড়ে মিলল বিরল প্রজাতির ‘নীলগাই’     পদ্মা সেতুর ২৫তম স্প্যান বসেছে     টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ    

সব দল অংশ নেয়ায় রংপুরে প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন হ‌বে : সেতুমন্ত্রী

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৮৪     ০০:৩০     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : এরশাদ সাহেবের শূন্য আসনে একটা সুন্দর নির্বাচন চায় সরকার। এখানে একটা ভালো নির্বাচন হবে বলে জানিয়েছেন সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। তিনি ব‌লেন, রংপুরের উপ-নির্বাচ‌নে জাতীয় পার্টি আছে, আমরাও প্রার্থী দি‌য়ে‌ছি এবং বিএন‌পিও অংশ নিচ্ছে। আশা করি এ ‌নির্বাচনটা প্রতিদ্বন্দ্বিতামূলক হ‌বে। নির্বাচনটা অবাধ, সুষ্ঠ, সুন্দর ও ভালো নির্বাচন হ‌বে।

মঙ্গলবার সকালে গাজীপুরে বিআরটি প্রকল্পের কাজের অগ্রগতি দেখতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এতদিন অনেকগুলো নির্বাচন বর্জন করেছে। অংশগ্রহণ করেনি। এখন তারা বলছে স্থানীয় সরকার থেকে শুরু করে জাতীয় নির্বাচন প্রতিটি নির্বাচনেরই তারা অংশ নেবে। আমরা তাদের স্বাগত জানাই, তারা পার্লামেন্টে এসেছে। সকল কার্যক্রমে অংশ নিচ্ছে। এটা একটা ভালো দিক।

তিনি ব‌লেন, গুরুত্বপূর্ণ স্বাধীন ভূ‌মিকা পালনে আমরা নির্বাচন ক‌মিশনকে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহ‌যো‌গিতা করবো।

মন্ত্রী ব‌লেন, ‌বিএন‌পির আমলে দেশ কোনো রাস্তা-সড়‌কের মুখ দে‌খে‌নি। বর্তমা‌নে ফ্লাইওভার, বাস র‍্যাপিড ট্রানজিট, মে‌ট্রো‌রেল, ফোর লেন হ‌চ্ছে। এগু‌লো তারা স্বপ্নেও দে‌খে‌নি কোনোদিন।

তিনি বলেন, বিএন‌পি কোনো রাস্তা ক‌রে‌নি। কা‌জেই এ সম্প‌র্কে তা‌দের কোনো অভিজ্ঞতা নেই। অন্য দে‌শের অভিজ্ঞতা তা‌দের যদি জানাও থাকে, তাহলে বলতে হবে, চোখ থাক‌তেও তারা অন্ধ।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের মেয়র মুহাম্মদ জাহাঙ্গীর আলম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (‌জিএম‌পি) পু‌লিশ ক‌মিশনার মো. আ‌নোয়ার হো‌সেন, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন এবং সড়ক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উত্তরণবার্তা/এআর
 



শতরান পেরিয়ে জিম্বাবুয়ে

  ফেব্রুয়ারি ২২, ২০২০

সব ধরনের ক্রিকেট ছাড়লেন ওঝা

  ফেব্রুয়ারি ২২, ২০২০

সোমবার বৃষ্টির সম্ভাবনা

  ফেব্রুয়ারি ২২, ২০২০

হিলিতে মিলিত হলো দুই দেশ

  ফেব্রুয়ারি ২২, ২০২০

বাবা হলেন জিম্বাবুয়ের অধিনায়ক

  ফেব্রুয়ারি ২২, ২০২০

আজ এক হাজার কোটি টাকা দেবে গ্রামীণফোন

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ৪০

সোমবার বৃষ্টির সম্ভাবনা

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ২০

মোদির ঢাকা সফর নিয়ে দিল্লিতে আলোচনা

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ১৯

পদ্মা পাড়ে মিলল বিরল প্রজাতির ‘নীলগাই’

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ১১

বাংলা ভাষার ব্যবহার নিশ্চিত করব : তাপস

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ১১

জিম্বাবুয়ে শিবিরে জায়েদের প্রথম আঘাত

  ফেব্রুয়ারী ২২, ২০২০     ১১

পুরনো খবর