আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা     মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশের ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর     সিনিয়র সচিব হলেন আরও ৪ জন     মানিলন্ডারিং প্রতিরোধে দুদক, রাজস্ব বোর্ড ও বিবি’র সমন্বয় প্রয়োজন : দুদক চেয়ারম্যান     আড়াই মাসে এক কোটির বেশি নাগরিককে ই-নামজারি সেবা দেয়া হয়েছে : সাইফুজ্জামান চৌধুরী     রোহিঙ্গা প্রত্যাবাসনে ব্রিটিশ এমপিদের সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী     বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল    

৩ সন্তানের জন্ম দিয়ে গৃহবধূর চমক

  সেপ্টেম্বর ১১, ২০১৯     ৬২     ০০:২৩     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : অস্ত্রপচারের ডামাডোলের এই যুগে স্বাভাবিকভাবে একত্রে ৩ সন্তানের জন্ম দিয়ে চমক দিয়েছেন এক গৃহবধূ। এলাকাবাসী তাঁকে ও তিন নবজাতককে দেখতে হাসপাতালে ভিড় করছেন।

জয়পুরহাট শহরের মর্ডান জেনারেল হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টারে মঙ্গলবার সকাল ১০টায় ৩ সন্তানের জন্ম দেন ববিতা পারভিন (২৬)। তিন সন্তানের মধ্যে দু’টি ছেলে ও একটি মেয়ে। মা ও সন্তানদের সবাই সুস্থ আছে বলে নিশ্চিত করেছেন চিকিৎসক ডা. আনোয়ার হোসেন।

গৃহবধু ববিতা পারভিন নওগাঁর ধামইরহাট উপজেলার ইসবপুর চকচান্দিরা গ্রামের সামিউল ইসলাম বাবুর স্ত্রী।

সামিউল ইসলাম বাবু বলেন, ‘তিন সন্তানসহ মা বর্তমানে সুস্থ রয়েছেন। আজ আমার আনন্দের শেষ নেই। আল্লাহ সফলভাবে আমাকে তিন সন্তানের মুখ দেখিয়েছেন। আপনারা আমার সন্তানসহ পরিবারের সকলের জন্য দোয়া করবেন।’

মর্ডান জেনারেল হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টারের সত্বাধিকারী আবাসিক চিকিৎসক ডা. আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার সকাল ৮ টার দিকে প্রসব বেদনা নিয়ে ক্লিনিকে ভর্তি হন গৃহবধু ববিতা পারভিন। সকাল ১০ টার দিকে কোনো অপারেশন ছাড়াই স্বাভাবিকভাবে নবজাতকদের জন্ম লাভ করে।

এদিকে একসঙ্গে তিনটি সন্তান জন্ম দেয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উৎসুক মানুষ বাচ্চাদের এক নজর দেখতে ক্লিনিকে ভিড় করছেন।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর