ড. কালাম আন্তর্জাতিক পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী     পুতুলের নৌকা, দুর্যোগে বাঁচাবে প্রাণ     বিশ্ব ওজোন দিবস আজ     দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর     নজরদারিতে এবার দুর্নীতি     বিমানবন্দরে প্রধানমন্ত্রীর প্রটোকল নিয়ে নির্দেশনা     অন্যায়-অনিয়ম করলে কাউকে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের     বাংলাদেশকে ১৬৫ রানের লক্ষ্য দিল আফগানিস্তান    

বাংলাদেশের মেয়েদের ঐতিহাসিক জয়

  সেপ্টেম্বর ১০, ২০১৯     ১৪     ২৩:২০     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : এয়ার এশিয়া উইমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকিতে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশের মেয়েরা। শ্রীলঙ্কাকে ২-০ গোলে হারিয়ে আন্তর্জাতিক হকিতে প্রথম তুলে নেয় তারা।

প্রথম ম্যাচে হারের ভুলগুলো শুধরে দ্বিতীয় ম্যাচে নেমেছিলো বাংলাদেশের মেয়েরা। প্রথম কেয়ার্টারে আধিপত্য ধরে রাখলেও গোল আসে দ্বিতীয় কোয়ার্টারে। ২৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে লিড এনে দেন তারিন আক্তার খুশি। দ্বিতীয় গোল পেতে অপেক্ষা করতে হয় ৫৮ মিনিট পর্যন্ত। পেনাল্টি কর্নার থেকে ব্যাবধান দ্বিগুণ করেন ফারদিয়া আক্তার রাত্রি।

প্রায় শতাধিক প্রবাসী বাংলাদেশী সেংক্যাং স্টেডিয়ামে বসে এই ম্যাচ উপভোগ করেন ও মেয়েদের সমর্থন যোগান। এই জয়ের পরপরই খেলোয়াড়দের শুভেচ্ছা জানান বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। বাংলাদেশের পরবর্তী ম্যাচ ১২ সেপ্টেম্বর হংকং-এর বিপক্ষে।

উত্তরণবার্তা/এআর
 



ঘরেই তৈরি করুন চিকেন পপকর্ন

  সেপ্টেম্বর ১৬, ২০১৯

নজরদারিতে এবার দুর্নীতি

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ৩৫

ঘরেই তৈরি করুন চিকেন পপকর্ন

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১৭

ঘুমের মধ্যেও হাঁটছেন ইলিয়েনা!

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১০

বিশ্ব ওজোন দিবস আজ

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ৭

পুরনো খবর