আগরতলায় বঙ্গবন্ধু জাদুঘর ও শহীদ মিনার স্থাপনের প্রস্তাব     হতাশা কাটিয়ে প্রস্তুত হচ্ছেন মেয়েরা     মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশের ইউনিট গঠনের নির্দেশ প্রধানমন্ত্রীর     সিনিয়র সচিব হলেন আরও ৪ জন     মানিলন্ডারিং প্রতিরোধে দুদক, রাজস্ব বোর্ড ও বিবি’র সমন্বয় প্রয়োজন : দুদক চেয়ারম্যান     আড়াই মাসে এক কোটির বেশি নাগরিককে ই-নামজারি সেবা দেয়া হয়েছে : সাইফুজ্জামান চৌধুরী     রোহিঙ্গা প্রত্যাবাসনে ব্রিটিশ এমপিদের সহায়তা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী     বাদ সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল    

বাংলাদেশের মেয়েদের ঐতিহাসিক জয়

  সেপ্টেম্বর ১০, ২০১৯     ১৬     ২৩:২০     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : এয়ার এশিয়া উইমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকিতে নিজেদের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশের মেয়েরা। শ্রীলঙ্কাকে ২-০ গোলে হারিয়ে আন্তর্জাতিক হকিতে প্রথম তুলে নেয় তারা।

প্রথম ম্যাচে হারের ভুলগুলো শুধরে দ্বিতীয় ম্যাচে নেমেছিলো বাংলাদেশের মেয়েরা। প্রথম কেয়ার্টারে আধিপত্য ধরে রাখলেও গোল আসে দ্বিতীয় কোয়ার্টারে। ২৭ মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে দলকে লিড এনে দেন তারিন আক্তার খুশি। দ্বিতীয় গোল পেতে অপেক্ষা করতে হয় ৫৮ মিনিট পর্যন্ত। পেনাল্টি কর্নার থেকে ব্যাবধান দ্বিগুণ করেন ফারদিয়া আক্তার রাত্রি।

প্রায় শতাধিক প্রবাসী বাংলাদেশী সেংক্যাং স্টেডিয়ামে বসে এই ম্যাচ উপভোগ করেন ও মেয়েদের সমর্থন যোগান। এই জয়ের পরপরই খেলোয়াড়দের শুভেচ্ছা জানান বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। বাংলাদেশের পরবর্তী ম্যাচ ১২ সেপ্টেম্বর হংকং-এর বিপক্ষে।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর