আইনের শাসন প্রতিষ্ঠায় সরকার সব করছে: প্রধানমন্ত্রী     আজ জিতলেই ফাইনালে বাংলাদেশ     পদ্মা সেতুতে বসলো ২২তম স্প্যান, দৃশ্যমান হলো ৩৩০০ মিটার     ভারতে শিরোপা জিতলো বাংলাদেশের মেয়েরা     সংসদে ৮ হাজার ঋণখেলাপির তালিকা প্রকাশ     ভোটেও চমৎকার পরিবেশ বজায় থাকবে: আইজিপি     নির্বাচনের দায়িত্ব পালনে অবহেলা করা হলে ছাড় দেয়া হবে না : সিইসি     বিএসএমএমইউয়ে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও মুজিব বর্ষের বছরব্যাপী কর্মসূচি    

স্বামীর ছবিতে এ কী বললেন দীপিকা

  সেপ্টেম্বর ১০, ২০১৯     ২৩৫     ২১:৪৬     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বলিউডের সোনায় সোহাগা জুটি। যেমন জমজমাট পর্দায় তেমনি বাস্তব জীবনেও তারা আইডল জুটি। প্রেম করে বিয়ে করেছেন। সুন্দর-সুখের দাম্পত্য তাদের।
নতুন করে পর্দায় স্বামী-স্ত্রীর ভূমিকায় তাদের দেখা যাবে আগামী ছবি ‘৮৩’ নামের ছবিতে।
এখানে কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। তার স্ত্রী রোমির ভূমিকায় রয়েছেন দীপিকা।
সবকিছু মিলিয়ে এই মুহূর্তে বলিউডের মোস্ট হ্যাপেনিং কাপল রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। আর যদি ছবি না থাকে, তাহলে একে অপরের পোস্টে কমেন্টই যথেষ্ট। দীপবীরের ভক্তদের কাছে সেটুকুই বড় পাওনা।
এবারও হল ঠিক তাই। সম্প্রতি সাউন্ড সিস্টেমের ব্রান্ড জেবিএল’র ফটোশুটে অংশ নিয়েছেন রণবীর। তারই কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। তাতেই পাক্কা ঘরনীর মতো দীপিকা কমেন্ট করেছেন, ‘বাড়ির জন্যেও কয়েকটা নিয়ে এসো প্লিজ। তাহলে কিছু পয়সা বেঁচে যায়।’
তার এই কমেন্টেই মাত নেট দুনিয়া। ইতোমধ্যে সেই পোস্ট ছাড়িয়েছে ৮ লাখ ২০ হাজার লাইক। আর দীপিকার মন্তব্যকে লাইক দিয়েছেন প্রায় দেড় হাজার জন। চলছে রিপ্লাই দেয়ার উৎসব।
উত্তরণবার্তা/অআ



আগুনে পুড়ে ছাই হলো ভাইবোন

  জানুয়ারি ২৩, ২০২০

ধর্ষণের প্রতিবাদ করায় খুন

  জানুয়ারি ২৩, ২০২০

শ্রাবন্তীর ভিডিও ফাঁস করলেন স্বামী

  জানুয়ারী ২৩, ২০২০     ৪৫৪

মার্চে আসছে কম দামি আইফোন

  জানুয়ারী ২৩, ২০২০     ৫৮

আজ জিতলেই ফাইনালে বাংলাদেশ

  জানুয়ারী ২৩, ২০২০     ১৭

ঢাকায় দিনে গরম রাতে শীত

  জানুয়ারী ২৩, ২০২০     ১২

পুরনো খবর