পুঁজিবাজারে সুশাসনের আশ্বাস অর্থমন্ত্রীর     ড. কালাম আন্তর্জাতিক পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী     পুতুলের নৌকা, দুর্যোগে বাঁচাবে প্রাণ     বিশ্ব ওজোন দিবস আজ     দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর     নজরদারিতে এবার দুর্নীতি     বিমানবন্দরে প্রধানমন্ত্রীর প্রটোকল নিয়ে নির্দেশনা     অন্যায়-অনিয়ম করলে কাউকে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের    

টি-টোয়েন্টি দলে নতুন মুখ ইয়াসিন আরাফাত ও মেহেদি হাসান

  সেপ্টেম্বর ১০, ২০১৯     ২২     ০০:৫৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : জিম্বাবুয়ে ও আফগানিস্তানের সঙ্গে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে নতুন মুখ পেসার ইয়াসিন আরাফাত মিশু এবং শেখ মেহেদি হাসান। দলে নেই মেহেদি হাসান মিরাজ ও রুবেল হোসেন। তামিম ইকবালও ছুটিতে। অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান।

বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে অনেক আগেই এসেছে আফগানিস্তান। ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ঢাকায় অবস্থান করছে জিম্বাবুয়ে। ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

প্রাথমিক পর্বে সব দল পরস্পরের মুখোমুখি হবে দুইবার করে। শীর্ষ দুই দল খেলবে ফাইনালে। ফাইনাল হবে ২৪ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

প্রথম দুই ম্যাচের বাংলাদেশ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান এবং ইয়াসিন আরাফাত মিশু।

উত্তরণবার্তা/এআর
 



ঘরেই তৈরি করুন চিকেন পপকর্ন

  সেপ্টেম্বর ১৬, ২০১৯

নজরদারিতে এবার দুর্নীতি

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ৩৫

ঘরেই তৈরি করুন চিকেন পপকর্ন

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ২০

ঘুমের মধ্যেও হাঁটছেন ইলিয়েনা!

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ১০

বিশ্ব ওজোন দিবস আজ

  সেপ্টেম্বর ১৬, ২০১৯     ৭

পুরনো খবর