প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত    

টি-টোয়েন্টি দলে নতুন মুখ ইয়াসিন আরাফাত ও মেহেদি হাসান

  সেপ্টেম্বর ১০, ২০১৯     ২৯     ০০:৫৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : জিম্বাবুয়ে ও আফগানিস্তানের সঙ্গে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে নতুন মুখ পেসার ইয়াসিন আরাফাত মিশু এবং শেখ মেহেদি হাসান। দলে নেই মেহেদি হাসান মিরাজ ও রুবেল হোসেন। তামিম ইকবালও ছুটিতে। অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান।

বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট খেলতে অনেক আগেই এসেছে আফগানিস্তান। ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে ঢাকায় অবস্থান করছে জিম্বাবুয়ে। ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ।

প্রাথমিক পর্বে সব দল পরস্পরের মুখোমুখি হবে দুইবার করে। শীর্ষ দুই দল খেলবে ফাইনালে। ফাইনাল হবে ২৪ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

প্রথম দুই ম্যাচের বাংলাদেশ স্কোয়াড:

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান এবং ইয়াসিন আরাফাত মিশু।

উত্তরণবার্তা/এআর
 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর