বাড়ি বাড়ি প্রশ্নপত্র পাঠিয়ে প্রাথমিকের পরীক্ষার পরিকল্পনা     ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার     ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন     নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় আরো ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত    

‘মধু হই হই বিষ খাওয়াইলা’

  সেপ্টেম্বর ০৯, ২০১৯     ১২৮     ২২:৩৭     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : তুমুল জনপ্রিয় গান ‘মধু হই হই বিষ খাওয়াইলা’। চট্টগ্রামের আঞ্চলিক এ গানটি বছর খানেক আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এরই মধ্যে কয়েকটি ঢাকাই চলচ্চিত্রে গানটির অংশ বিশেষ ব্যবহার করা হয়েছে। এবার ‘মায়াবতী’ চলচ্চিত্রে ব্যবহৃত হলো জনপ্রিয় গানটি।

অরুণ চৌধুরী পরিচালিত সিনেমাটি আগামী ১৩ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে। মুক্তিকে সামনে রেখে সোমবার সন্ধ্যায় ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ গানটি ইউটিউবে মুক্তি পেয়েছে।

‘মায়াবতী’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান। এছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

সিনেমাটির গল্পে দেখা যাবে—মায়া নামে এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে যায়। তারপর তাকে বিক্রি করা হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে মায়াকে ধীরে ধীরে গড়ে তোলেন সংগীতগুরু খোদা বক্স। ওদিকে মায়ার গানের প্রেমে পড়েন একজন ব্যারিস্টার। একসময় ভয়ংকর খুনের ঘটনায় জড়িয়ে পড়ে মেয়েটি। শুরু হয় নতুন গল্প। নতুন সংগ্রাম। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিশা।

দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতে সিনেমাটির শুটিং হয়েছে। এটি প্রযোজনা করছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর