ঢাকায় এসেছে মেট্রোরেলের কোচ, খোলা হলো মোড়ক     বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল শুরু     রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী     প্রমোদতরী ডায়মন্ড প্রিন্সেসের মার্কিন যাত্রীরা জাপান ছাড়ল     ক্রমশই বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা, মৃত ১৭৭০     নারায়ণগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৮     কাতার বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিয়োগে আগ্রহী     চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে : প্রধানমন্ত্রী    

খেলা শুরু হতেই আবারো বৃষ্টি

  সেপ্টেম্বর ০৯, ২০১৯     ৬৫     ১৫:০০     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : প্রথম সেশন ভেসে যাওয়ায় দ্বিতীয় সেশনের খেলা শুরু হতে না হতেই আবারো বৃষ্টির কবলে পড়েছে চট্টগ্রাম টেস্ট। ফলে বন্ধ রয়েছে খেলা।

এর আগে চট্টগ্রামে বৃষ্টি থেমে যাওয়ায় বেলা ১টায় খেলা শুরু হয়। ব্যাটিংয়ে নামেন সাকিব আল হাসান ও সৌম্য সরকার। তিনটি বল খেলার পরই বৃষ্টি নামে। কাভার দিয়ে ঢেকে দেয়া হয় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের উইকেট।

সোমবার পঞ্চম ও শেষ দিনের খেলায় মুখোমুখি হয় বাংলাদেশ-আফগানিস্তান। চতুর্থ দিন শেষে হারের শঙ্কায় রয়েছেন সাকিবরা। ফলে এই বৃষ্টিই হারের হাত থেকে বাংলাদেশকে বাঁচাতে পারে।

এ রিপোর্ট লিখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ১৩৮ রান। সাকিব ৪০ রান নিয়ে ব্যাট করছেন। সৌম্য খুলেছেন রানের খাতা।

পতেঙ্গা আবহাওয়া কার্যালয় থেকে জানানো হয়েছে, সোমবার চট্টগ্রামে সারাদিন আকাশ মেঘলা থেকে মেঘাচ্ছন্ন থাকবে। অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা বাতাসের সঙ্গে সাময়িকভাবে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাত হতে পারে।

উত্তরণবার্তা/এআর
 



সুন্দরবনে অজগর অবমুক্ত

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

খাগড়াছড়িতে সন্ধান মিললো ‘দেবতা গুহার’

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ২৫

আমেরিকার আকাশে রহস্যময় বস্তু

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১৫

মাদক সেবনকালে গ্রেপ্তার ২২

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১৩

ঘরে বসে যেভাবে করবেন নেইল আর্ট

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১২

পুরনো খবর