বাংলাদেশে ভারতের পরবর্তী হাইকমিশনার বিক্রম দোরাইস্বামী     বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফেরানোর সবশেষ তথ্য জানালেন আইনমন্ত্রী     মুখোশ উন্মোচন করতে হবে খুশি কলাম লেখকদের : হাছান মাহমুদ     কিশোর উন্নয়ন কেন্দ্রে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ৩     উন্নয়ন কাজে ডিএসসিসি’র সাথে সমন্বয় করে কাজ করতে হবে : মেয়র তাপস     এবার দুদকের ভুয়া কমিশনার গ্রেফতার     চীনের সঙ্গে উত্তেজনা এড়াতে মার্কিন নৌ মহড়ায় অংশ নেবে না ফিলিপাইন     ১৫ আগস্টের মূল খলনায়কদের মুখোশ উন্মোচনের দাবি জানিয়েছেন নানক    

নির্বাচন কমিশন ভবনের আগুনে ক্ষতির পরিমাণ কম

  সেপ্টেম্বর ০৯, ২০১৯     ১৩৩     ১৪:৩৩     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নির্বাচন কমিশন ভবনে লাগা আগুনে কিছু ইভিএম ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে আশঙ্কা অনুযায়ী ক্ষতির পরিমাণ অনেক কম। আজ সোমবার এ কথা জানান ইসির জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম।

তিনি বলেন, আগুনে ক্ষতি কম হয়েছে, যা ক্ষতি হয়েছে পানির কারণে। আগামীকাল থেকে এসব ইভিএমের কোয়ালিটি অ্যানালাইসেস করার কথা ছিল।

আগুনের কারণে রংপুর নির্বাচনে কোনো প্রভাব পড়বে কিনা-এমন প্রশ্নে তিনি বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত নেবে ইসি। রংপুর নির্বাচনে ১৭৫টি কেন্দ্র চালানোর জন্য কি পরিমাণ ইভিএমের প্রয়োজন সে বিষয়ে তদন্ত সাপেক্ষে বোঝা যাবে।

উল্লেখ্য, রোববার রাত ১১টার পর নির্বাচন কমিশন ভবনের নিচতলায় অগ্নিকাণ্ডের খবর পায় ফায়ার সার্ভিস। ১২টি ইউনিটের চেষ্টায় রাত সাড়ে ১২টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

উত্তরণবার্তা/এআর
 



নির্বাসনের দিনগুলি

  আগস্ট ১৩, ২০২০

বাজারে এলো রেনো ৪

  আগস্ট ১৩, ২০২০

পুরনো খবর