এই মাটিতে বারবার বেঈমানের জন্ম হয়েছে: প্রধানমন্ত্রী     শেখ হাসিনার নেতৃত্ব মুক্তবুদ্ধির চর্চা ফিরিয়ে এনেছে : নৌ প্রতিমন্ত্রী     ঢাবি ক্যাম্পাসের বিজয় কনসার্টে জেমস-মমতাজ     রংপুরকে হারালো চট্টগ্রাম     শহীদ বুদ্ধিজীবীদের প্রতি স্পিকারের শ্রদ্ধা     শহীদ বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     রাজাকারকে শহীদ বলা জঘন্য আস্ফালন     শহীদ বুদ্ধিজীবীদের তালিকা প্রকাশ করা হবে    

নিলয় হত্যা মামলায় প্রতিবেদন ১৩ অক্টোবর

  সেপ্টেম্বর ০৯, ২০১৯     ৬২     ১২:১৬     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় ওরফে নিলয় হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী  ১৩ অক্টোবর প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত।

সোমবার এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিলো। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ধার্য করেন। এর আগেও বেশ কয়েক দফায় প্রতিবেদন দাখিলের জন্য সময় নিয়েছেন তদন্ত কর্মকর্তা।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৭ আগস্ট রাজধানীর গোড়ানে বাসায় ঢুকে নীলাদ্রি চট্টোপাধ্যায়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় নিলয়ের স্ত্রী আশামনি অজ্ঞাত চারজনকে আসামি করে খিলগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

উত্তরণবার্তা/এআর
 



পুরনো খবর