‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে’     করোনার সংক্রমণ বাড়ায় দক্ষিণ কোরিয়ায় আবারও কড়াকড়ি     ডাকঘর সঞ্চয়ে ২০ লাখ টাকার বেশি রাখা যাবে না     শর্তসাপেক্ষে ৩১ মে থেকে ১৫ জুন অফিস ও গণপরিবহন চালু     এ পর্যন্ত ৬ কোটি মানুষকে ত্রাণ সহায়তা দিয়েছে সরকার     ইউনাইটেড হাসপাতালে অগ্নিকান্ডের ঘটনায় তদন্ত কমিটি গঠন     নগদ অর্থ সহায়তা কার্যক্রমে অনিয়মের ঘটনায় আরো ২ ইউপি চেয়ারম্যান ও ৩ সদস্য বরখাস্ত     এমন বৃহত্তম ত্রাণ কার্যক্রম ও মোবাইলে টাকা পৌঁছানোর কথা কেউ কখনো ভাবেনি : তথ্যমন্ত্রী    

নিলয় হত্যা মামলায় প্রতিবেদন ১৩ অক্টোবর

  সেপ্টেম্বর ০৯, ২০১৯     ৮৮     ১২:১৬     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় ওরফে নিলয় হত্যা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। আগামী  ১৩ অক্টোবর প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেছেন আদালত।

সোমবার এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিলো। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ধার্য করেন। এর আগেও বেশ কয়েক দফায় প্রতিবেদন দাখিলের জন্য সময় নিয়েছেন তদন্ত কর্মকর্তা।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৭ আগস্ট রাজধানীর গোড়ানে বাসায় ঢুকে নীলাদ্রি চট্টোপাধ্যায়কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় নিলয়ের স্ত্রী আশামনি অজ্ঞাত চারজনকে আসামি করে খিলগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

উত্তরণবার্তা/এআর
 



ক্রিকেটে বাড়ছে রিভিউ?

  মে ২৮, ২০২০     ৩০

পুরনো খবর