প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত    

কী হলো ডেভিড ওয়ার্নারের

  সেপ্টেম্বর ০৭, ২০১৯     ৩১৮     ২২:৩৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন তিনি। ১০ ম্যাচ খেলে ৬৪৭ রান সংগ্রহ করে হয়েছিল দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। ১ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফেরার পর এমন দুর্দর্ষ ব্যাটিং করে সবারই প্রশংসা কুড়িয়েছিলেন ডেভিড ওয়ার্নার।
কিন্তু কি আশ্চর্য- তিনিই কি না অ্যাশেজ সিরিজে এসে পুরোপুরি ব্যর্থ। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে চলছে অ্যাশেজের চতুর্থ টেস্ট। চার টেস্টের আট ইনিংস মিলিয়ে ওয়ার্নারের সর্বোচ্চ রান ৬১। এছাড়া বাকি ৭ ইনিংসের যোগফল হচ্ছে মাত্র ১৮।
কিন্তু সবচেয়ে দৃষ্টিকটু বিষয় হচ্ছে, টানা তিন ইনিংসে ওয়ার্নার রানের খাতাই খুলতে পারেননি। সবগুলোতেই ডাক মেরেছেন। কোনো রান করতে পারেননি। চলতি ম্যানচেস্টার টেস্টে টানা দুই ইনিংসেই তিনি আউট হয়েছেন কোনো রান না করেই। তার পুরো ক্যারিয়ারে এই প্রথম এক টেস্টের কোনো ইনিংসেই রানের খাতা খুলতে পারেননি ওয়ার্নার।
এ নিয়ে ক্যারিয়ারে ৭৮ তম টেস্ট খেলছেন ওয়ার্নার। ৪৬.৬৮ গড়ে তিনি রান করেছেন ৬৪৪২। সেঞ্চুরি ২১টি এবং হাফ সেঞ্চুরি করেছেন ৩০টি। কিন্তু এবারের অ্যাশেজ সিরিজটা এত বাজে কাটলো তার, যা সারা জীবনে হয়তো ভুলে থাকতে চেষ্টা করবেন তিনি।
উত্তরণবার্তা/অআ



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর