সাকিবের ব্যাটে টাইগারদের জয়     নারী চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ১৭ কোটি টাকার প্রকল্প     নারী চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ১৭ কোটি টাকার প্রকল্প     সাকিবের ব্যাটে জয় দেখছে বাংলাদেশ     দলের মধ্যে আগাছা উপড়ে ফেলা হবে : ওবায়দুল কাদের     বাংলাদেশকে মাত্র ১৩৯ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     টাইগারদের ১৩৯ রানের টার্গেট দিল আফগানরা     শাহজালালে ৪৬ দেশের মুদ্রাসহ গ্রেফতার ১    

দুই প্রেমিকে আসক্ত প্রসেনজিতের স্ত্রী অর্পিতা

  সেপ্টেম্বর ০৭, ২০১৯     ৯৫৬     ২১:৩৯     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : চারদিকে সম্পর্ক ভাঙা গড়ার খেলা। তারকাদের জীবন তো সম্পর্কের চক্করে বেপরোয়া গতিতে ছুটতে থাকে। আজ গড়ছে তো কাল ভাঙছে। গড়াটা হয় চুপিসারেই। কিন্তু ভাঙনের সুর পৌঁছে যায় সবার দ্বারে দ্বারে। কিছুই আর গোপন থাকে না।
তবে বিয়ের পর থেকে বেশ ভালো আছেন বুম্বাদা খ্যাত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তার স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। এমনটাই শোনা যায় সবসময়। তাহলে হঠাৎ করে প্রেমে পড়তে হচ্ছে কেন অর্পিতাকে?
আসল ঘটনা হলো নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। ‘সোয়েটার’ খ্যাত শিলাদিত্য মৌলিক তার আগামী ছবিতে বাছাই করেছেন অর্পিতাকে। সেখানে হাজার কাজের ব্যস্ততার মধ্যেও নতুন করে প্রেমে পড়তে দেখা যাবে তাকে।
কিন্তু কার প্রেমে পড়বেন অর্পিতা? কে সেই সৌভাগ্যবান যাকে হৃদয় মন উজার করে দিতে চান তিনি? উত্তর শুনলে থমকে যেতে হবে। একজনের সঙ্গে নয়, একসঙ্গে জোড়া প্রেমে আসক্ত হবেন অর্পিতা!
তাদের একজন সাহেব চট্টোপাধ্যায়, অন্যজন প্রান্তিক বন্দ্যোপাধ্যায়। কার সঙ্গে কেমন প্রেম হবে সেটা জানা যাবে ছবি মুক্তির পর।
‘সোয়েটার’র পর শিলাদিত্য মৌলিকের দ্বিতীয় ছবির গল্পটা এমনই ত্রিভূজ প্রেমের। ছবির নাম হতে পারে ‘অরুণাচল’।
উত্তরণবার্তা/অআ



সাকিবের ব্যাটে টাইগারদের জয়

  সেপ্টেম্বর ২১, ২০১৯

বল হাতে নিয়েই চমক আফিফের

  সেপ্টেম্বর ২১, ২০১৯

সাকিবের ব্যাটে জয় দেখছে বাংলাদেশ

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ৭৯

সৌদিতে সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২৬

বৃষ্টিতে ঠাণ্ডা-কাশি, সারাবে যে মসলা

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২৬

মঙ্গলে খুঁড়বে নাসা, পরীক্ষা চিলিতে

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২৫

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২১

ফাইনালের মহড়া আজ

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ১৭

ওয়েব ফিল্মে জুহি চাওলা

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ১৪

পুরনো খবর