ঢাকায় এসেছে মেট্রোরেলের কোচ, খোলা হলো মোড়ক     বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল শুরু     রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী     প্রমোদতরী ডায়মন্ড প্রিন্সেসের মার্কিন যাত্রীরা জাপান ছাড়ল     ক্রমশই বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা, মৃত ১৭৭০     নারায়ণগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৮     কাতার বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিয়োগে আগ্রহী     চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে : প্রধানমন্ত্রী    

মা হওয়া নিয়ে গোপন কথা জানালেন প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ০৭, ২০১৯     ১২৫     ২১:৩৮     বিনোদন
--

উত্তরণবার্তা ডেস্ক : বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ভালোবেসে বিয়ে করেছেন মার্কিন গায়ক নিকি জোনাসকে। ২০১৮ সালের ডিসেম্বর রাজস্থানের উমেদ ভবনে বসে তাদের বিয়ের আসর। সেখানে বসেছিলো হাজার তারার মেলা।
বিয়ের পর বেশ প্রেমে-সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক। বারবার আসছে তাদের বাবা মা হওয়ার খবর। যদিও সেসবকে গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন তার।
এবার মা হওয়া নিয়ে গোপন কথা প্রকাশ করলেন সয়ং প্রিয়াঙ্কা। তিনি নিজেই নাকি মা হতে চাইছেন। নিক জোনাসের সন্তানের মা হতে চাইছেন। তবে নতুন বাড়ি কিনে তবেই মা হওয়ার সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন পিগি।
এই প্রথম নয়, এর আগেও বহুবার মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন প্রিয়াঙ্কা। তবে কবে সেই সিদ্ধান্ত নেবেন নিক-প্রিয়াঙ্কা, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি। নিক যে ছোটদের সঙ্গে থাকতে বেশ পছন্দ করেন, তা কিন্তু বারবার স্পষ্ট করেছেন বলিউডের 'দেশি গার্ল'।
স্বামীকে সময় কাটানোর একটি ফুটফুটে সঙ্গী এনে দিতেই দ্রুত মা হওয়ার পরিকল্পনা করছেন প্রিয়াঙ্কা।
এদিকে অনেকদিন হয় বলিউডে কোনো কাজ নেই দেশি গার্লের। সর্বশেষ শোনা গেছে তিনি হলিউডে একটি ছবি করতে যাচ্ছেন। যেখানে একজন সুপারহিরো চরিত্রে হাজির হবেন প্রিয়াঙ্কা।
উত্তরণবার্তা/অআ



সুন্দরবনে অজগর অবমুক্ত

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

খাগড়াছড়িতে সন্ধান মিললো ‘দেবতা গুহার’

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ২৫

আমেরিকার আকাশে রহস্যময় বস্তু

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১৫

মাদক সেবনকালে গ্রেপ্তার ২২

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১৩

ঘরে বসে যেভাবে করবেন নেইল আর্ট

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১২

পুরনো খবর