প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন     পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল সাকিল     কাজের মান বুঝে বিল পরিশোধ : স্বাস্থ্যমন্ত্রী     আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় ১০ জন নিহত    

সায়েদাবাদে ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রী আহত

  সেপ্টেম্বর ০৭, ২০১৯     ২২     ১৩:২২     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর সায়েদাবাদ এলাকায় ট্রেনের ধাক্কায় তানিয়া আক্তার (১৬) নামের এক স্কুলছাত্রী আহত হয়েছেন।

আজ শনিবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত তানিয়া বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

ওয়ারী পুলিশ ফাঁড়ির এএসআই চঞ্চল সরকার গণামধ্যমকে জানান, সকালে সায়েদাবাদ রেললাইনে নারায়ণগঞ্জগামী একটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয় স্কুলছাত্রী তানিয়া। পরে এক পথচারী তাকে উদ্ধার করে প্রথমে সালাউদ্দিন স্পেশালাইজড হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তানিয়াকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

তানিয়ার বাসা খিলগাঁও ভুঁইয়াপাড়ার সিপাহীবাগ এলাকায়। সে ভুঁইয়াপাড়া শান্তিপুর আইডিয়াল স্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করে।

উত্তরণবার্তা/এআর
 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

পুরনো খবর