মধ্যাহ্ন বিরতির আগেই জিম্বাবুয়ের ইনিংস অর্ধেক শেষ     নাঈমের তৃতীয় শিকার টেইলর, চাপে জিম্বাবুয়ে     বিদ্যুৎ খাতে আরও জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর     জিম্বাবুয়ের বিপক্ষে সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়লো বাংলাদেশ     মাতৃভাষা দিবস স্মারক স্বর্ণ মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ     চলতি বছরে ঢাকা-সিলেট মহাসড়কে ছয়লেনের কাজ শুরু হবে : সেতুমন্ত্রী     দুবাই সরকারের আমন্ত্রণে রেলপথ মন্ত্রী দুবাই যাচ্ছেন     সীমান্তে চোরাচালান রোধে সজাগ থাকুন: বিজিবিকে রাষ্ট্রপতি    

বাড্ডায় লুণ্ঠিত মালামালসহ পাঁচ ডাকাত গ্রেফতার

  সেপ্টেম্বর ০৭, ২০১৯     ৫২     ১২:৪৫     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর বাড্ডা থানা পুলিশ লুণ্ঠিত মালামালসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হল- মো. ইকবাল, মোশারফ হোসেন মোরশেদ, কবির হোসেন মনা, রাজিবুল ইসলাম রাজু ও মেহেদী হাসান ইমন। এ সময় তাদের হেফাজত থেকে নগদ ৭ হাজার ২০০ টাকা, ১টি হীরার আংটি, ১টি হীরার গলার সেট, ১টি স্বর্ণের সেট ও ২টি আইফোন উদ্ধার করা হয়।

বাড্ডা থানা সূত্রে জানা যায়, ৩ সেপ্টেম্বর ভোরে বাড্ডা থানাধীন আফতাবনগরের একটি বাড়িতে জানালার গ্রিল কেটে বাসার ভেতরে প্রবেশ করে ডাকাতরা।

এরপর বাসার সদস্যদের ছুরি-চাপাতির ভয় দেখিয়ে মালামাল ও নগদ টাকা লুট করে পালিয়ে যায় তারা। এর পরিপ্রেক্ষিতে ৩ সেপ্টেম্বর বাড্ডা থানায় একটি মামলা হয়।

থানা সূত্রে আরও জানা যায়, মামলার তদন্তকালে ৪ সেপ্টেম্বর ডাকাতির ঘটনায় জড়িত মো. ইকবালকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে থানা পুলিশ।

ইকবাল ঘটনার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তার দেয়া তথ্যমতে ৫ সেপ্টেম্বর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে লুণ্ঠিত মালামালসহ মোশারফ, কবির, রাজিবুল ও মেহেদীকে গ্রেফতার করে বাড্ডা থানা পুলিশ।

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৩ : রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ।

গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ২০১২ পিস ইয়াবা, ৩৯১ গ্রাম ১৫৯ পুরিয়া হেরোইন, ১৫ কেজি ১৭৫ গ্রাম গাঁজা, ৩০০টি নেশাজাতীয় ইনজেকশন ও ৭১৯ বোতল বিয়ার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪৪টি মামলা হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



ইভাংকার গায়ে লাখ টাকার জামা

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৫৪

লিবিয়ায় তুরস্কের ১৬ সেনা নিহত!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৮

পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৫

রৌমারীতে পাল্টে গেল স্কুলের চিত্র!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

৭ ইটভাটা ধ্বংস, জরিমানা ৫০ লাখ টাকা

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

দিনের শুরুতেই তাইজুলের আঘাত

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

বাগেরহাটে অচেতন করে বাড়ির মালামাল লুট

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১১

মুখের শুষ্কতা দূর করার ঘরোয়া উপায়

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১১

পুরনো খবর