ঢাকায় এসেছে মেট্রোরেলের কোচ, খোলা হলো মোড়ক     বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল শুরু     রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী     প্রমোদতরী ডায়মন্ড প্রিন্সেসের মার্কিন যাত্রীরা জাপান ছাড়ল     ক্রমশই বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা, মৃত ১৭৭০     নারায়ণগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৮     কাতার বাংলাদেশ থেকে দক্ষ জনশক্তি নিয়োগে আগ্রহী     চাকরির পেছনে ছোটার মানসিকতা পরিবর্তন করতে হবে : প্রধানমন্ত্রী    

শাহজালালে ১০ কেজি সোনাসহ কেবিন ক্রু আটক

  সেপ্টেম্বর ০৫, ২০১৯     ৯৩     ১৩:৪৪     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ কেজি সোনাসহ একটি বেসরকারি এয়ারলাইনসের একজন কেবিন ক্রুকে আটক করা হয়েছে। আটক ওই ক্রুর নাম রোকেয়া শেখ মৌসুমী।

আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওমানের মাসকাট বিমানবন্দর থেকে শাহজালাল বিমানবন্দরে আসা একটি বেসরকারি এয়ারলাইনসের ফ্লাইটে ওই ক্রুর কাছ থেকে এই সোনা পাওয়া যায়।

এ তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

তিনি বলেন, বেলা ১১টার দিকে মাসকাট থেকে একটি ফ্লাইট ঢাকায় আসে। সেই ফ্লাইটের ক্রুরা গ্রিন চ্যানেল পার হয়ে বের হয়ে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা কেবিন ক্রু মৌসুমীকে চ্যালেঞ্জ করেন। তাকে কাস্টম জোনে এনে তল্লাশি করা হলে ১০ কেজি সোনা পাওয়া যায়।

প্রসঙ্গত শাহজালালে এর আগেও একাধিক নারী ক্রুর সোনা চোরাচালানের অভিযোগ পাওয়া গেছে। নারী ক্রুদের মধ্যে কেউ কেউ দীর্ঘদিন ধরে সোনা চোরাচালানের ক্যারিয়ার হিসেবে ব্যবহার হয়ে আসছেন।

উত্তরণবার্তা/এআর



সুন্দরবনে অজগর অবমুক্ত

  ফেব্রুয়ারি ১৭, ২০২০

খাগড়াছড়িতে সন্ধান মিললো ‘দেবতা গুহার’

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ২৫

আমেরিকার আকাশে রহস্যময় বস্তু

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১৫

মাদক সেবনকালে গ্রেপ্তার ২২

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১৩

ঘরে বসে যেভাবে করবেন নেইল আর্ট

  ফেব্রুয়ারী ১৭, ২০২০     ১২

পুরনো খবর