বিমান যাত্রীদের সুরক্ষায় সব ব্যবস্থা নেয়া হয়েছে     বছর শেষে বাজারে আসছে চীনের করোনা টিকা     স্বাস্থ্যবিধি নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংশোধিত ১২ নির্দেশনা     করোনা ভ্যাকসিন নিয়ে ৯৯ শতাংশ আত্মবিশ্বাসী সিনোভ্যাক     সোমবার থেকে অভ্যন্তরীণ ৩ রুটে চলবে বিমান, ভাড়া বাড়ছে না     দু’দফা ক্ষমতায় থেকেও বিএনপি জিয়া হত্যার বিচার না করা রহস্যজনক : তথ্যমন্ত্রী     এসএসসির ফল প্রকাশ কাল     গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা না হলে ব্যবস্থা নেয়া হবে : ওবায়দুল কাদের    

অবশেষে চুমকির ইচ্ছা পূরণ

  সেপ্টেম্বর ০৩, ২০১৯     ১৩৭     ২৩:০২     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : মিডিয়ায় কাজ করছেন প্রায় দুই যুগেরও বেশি সময়। দীর্ঘদিন থেকে ইচ্ছা ছিল সিনেমায় অভিনয় করবেন। কিন্তু ব্যাটে-বলে মিলেনি বলে সেই ইচ্ছা পূরণ হয়নি এতদিন।

অবশেষে নিজের সুপ্ত ইচ্ছা পূরণের পথে হাঁটছেন অভিনেত্রী ফারজানা চুমকি। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘পাপ পুণ্য’ ছবিতে অভিনয় করছেন তিনি।

এরই মধ্যে চাঁদপুরে ছবিটির শুটিংয়ে অংশও নিয়েছেন চুমকি এ ছবিতে তিনি রাবেয়া চরিত্রে অর্থাৎ চঞ্চল চৌধুরীর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন। প্রথমবার ছবিতে অভিনয় প্রসঙ্গে ফারজানা চুমকি বলেন, ‘অভিনয় জীবনের শুরুতে আমি সিনেমায় কাজ করার প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু তখন সার্বিক পরিস্থিতি ভালো ছিল না। তাই কাজ করা হয়ে ওঠেনি।
কিন্তু অবশেষে অনেকদিন পর হলেও এ মাধ্যমে কাজ করছি। প্রথম ছবি হিসেবে কাজ করে আমি ভীষণ সন্তুষ্ট। চলচ্চিত্র পরিচালক হিসেবে সেলিম ভাই এবং তার ছবির গ্রহণযোগ্যতা আছে দর্শকের কাছে, সেটা প্রমাণিত। আমরা সবাই একটি পরিবারের মতোই কাজ করছি। একটি ভালো গল্পের এবং গুণী পরিচালকের ছবি দিয়ে আমার অভিষেক হচ্ছে। এটা অনেক ভালোলাগারও বিষয়।’

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর