বন্যার্তদের মাঝে ১১ হাজার ৬ টন চাল বিতরণ করেছে সরকার     শনিবার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসার ৯০তম জন্মবার্ষিকী     সিনহার বিষয়ে সরকার অত্যন্ত আন্তরিক : ওবায়দুল কাদের     নিখোঁজ কয়েদির সন্ধানে অভিযান চলছে : কারা মহাপরিদর্শক     ১৬ অঞ্চলে বয়ে যেতে পারে ঝড়ো হাওয়া     শিমুলিয়া ঘাটে ঢাকামুখী যাত্রীচাপ বাড়ছে     শিমুলিয়া-কাঁঠালবাড়ী রুটে ফেরি চলাচল শুরু     রাজধানীসহ ১৯ অঞ্চলে বৃষ্টির পূর্বাভাস    

ভাঙ্গায় হাসপাতালে খুলে দেয়া হলো খাবারের স্থান

  সেপ্টেম্বর ০৩, ২০১৯     ১১৬     ২২:২৭     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভাঙ্গা ৫০ শয্যা হাসপাতালের দ্বিতীয় তলায় হাসপাতালে আগত রোগী ও সহযোগীদের খাবারের স্থানটি উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবর রহমান এটির উদ্বোধন করেন।

এ সময় তিনি জানান, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী তার নিজস্ব তহবিল থেকে রোগী ও রোগীর সহযোগীদের খাবারের স্থানটি চালু করা হলো। উপজেলা পরিষদের পক্ষ থেকেও ফ্যানসহ আনুষঙ্গিক উপকরণ সরবরাহ করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. খালেদুর রহমান মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকতাদিরুল আহমেদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ঈসাহাক মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান পারুলী আক্তার, উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর গোলাম মাওলা প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



৭ আগস্ট: হাসতে নেই মানা

  আগস্ট ০৭, ২০২০     ১১২

ত্রিভুজ প্রেমের গল্পে তারিন

  আগস্ট ০৭, ২০২০     ৫২

পুরনো খবর