শুদ্ধভাবে বাংলা ভাষা চর্চার গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর     লাখো আলোয় জ্বলে উঠল একুশ     বিনামূল্যে হাজার হাজার রোগীর দৃষ্টি ফেরানো সেই চিকিৎসককে স্বাধীনতা পদক     শহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে: ওবায়দুল কাদের     আমরা টানেল নির্মাণ করছি যা ভারতও পারেনি: পরিকল্পনামন্ত্রী     ধর্মীয় অনুভূতিতে আঘাত: ভণ্ডপীর মতিউরসহ ৯ জনের কারাদণ্ড     আমারও বৈধ জন্মসনদ নেই: অমর্ত্য সেন    

মেয়ের মৃত্যুর পর এবার ঘুমন্ত মাকেও ছোবল দিল সাপ

  সেপ্টেম্বর ০৩, ২০১৯     ২৩২৯     ১২:৫৪     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নাটোরের বাগাতিপাড়া উপজেলায় মেয়ের মৃত্যুর শোক সইতে না সইতেই এবার ঘুমন্ত মাকেও ছোবল দিল বিষধর সাপ। তার নাম নার্গিস আক্তার (৩০)।

সোমবার রাতে উপজেলার লোকমানপুর এলাকার চিথলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এর আগে গত ১৭ আগস্ট ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে মেয়ে ইসমা খাতুনের (৫) মৃত্যু হয়।

নার্গিস আক্তার একই এলাকার দিনমজুর ইসলাম আলীর স্ত্রী। এ ঘটনায় ওই এলাকায় সাপ আতঙ্ক দেখা দিয়েছে।

স্থানীয়রা জানান, মেয়ের মৃত্যুতে শোকে কাতর মা রাতে তার স্বামী ইসলাম আলীর সঙ্গে পাটকাঠির বেড়া ও টিনের তৈরি নিজেদের ছাপড়াঘরে ঘুমিয়ে পড়েন।

গভীর রাতে বিষধর সাপ তাকে কামড় দেয়। পরে রাতেই পার্শ্ববর্তী বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে স্থানান্তর করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে নার্গিস আক্তার চিকিৎসাধীন আছেন।

এর আগে গত ১৭ আগস্ট একই ঘরে বাবা-মায়ের সঙ্গে ঘুমিয়েছিল শিশু ইসমা খাতুন। গভীর রাতে শিশুটিকে সাপে কামড় দিলে অন্য কিছুতে কামড় দিয়েছে ভেবে পরিবারের লোকজন গুরুত্ব দেননি।

পরে অবস্থা খারাপ হলে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শিশু ইসমার মৃত্যু হয়। ইসমা স্থানীয় ব্র্যাক স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

উত্তরণবার্তা/এআর



লাখো আলোয় জ্বলে উঠল একুশ

  ফেব্রুয়ারি ২১, ২০২০

পুরনো খবর