সাকিবের ব্যাটে টাইগারদের জয়     নারী চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ১৭ কোটি টাকার প্রকল্প     নারী চা শ্রমিকদের জীবনমান উন্নয়নে ১৭ কোটি টাকার প্রকল্প     সাকিবের ব্যাটে জয় দেখছে বাংলাদেশ     দলের মধ্যে আগাছা উপড়ে ফেলা হবে : ওবায়দুল কাদের     বাংলাদেশকে মাত্র ১৩৯ রানের লক্ষ্য দিল আফগানিস্তান     টাইগারদের ১৩৯ রানের টার্গেট দিল আফগানরা     শাহজালালে ৪৬ দেশের মুদ্রাসহ গ্রেফতার ১    

বার্সেলোনা আন্তর্জাতিক দাবায় দশম বাংলাদেশের নিয়াজ মোরশেদ

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ২৭     ২৩:৩৮     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : স্পেনে শেষটা ভালো হয়নি বাংলাদেশের প্রথম গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদের। তা না হলে দেশটির বার্সেলোনা শহরে শেষ হওয়া ৩১তম ডি সেন্টস আন্তর্জাতিক দাবা প্রতিযোগিতা থেকে ৬ এর মধ্যে থেকেই শেষ করতে পারতেন নিয়াজ। কিন্তু তাকে টুর্নামেন্ট শেষ করতে হয়েছে দশম হয়ে।
নিয়াজ মোরশেদ ১০ খেলায় সাড়ে সাত পয়েন্ট পেয়ে ষষ্ঠ স্থানের জন্য টাই করেছিলেন। কিন্তু টাইব্রেকিংয়ে গিয়ে তিনি আর পারেননি। শেষ পর্যন্ত ১০ম স্থান লাভ করেছেন। রোববার অনুষ্ঠিত দশম বা শেষ রাউন্ডে গ্র্যান্ডমাস্টার নিয়াজ মোরশেদ জার্মানির আন্তর্জাতিক মাস্টার ভোজেল রোভেনকে পরাজিত করেন।
২৩ আগস্ট শুরু হয়ে প্রতিযোগিতা চলেছে ১ সেপ্টেম্বর পর্যন্ত। প্রতিযোগিতায় ৪৭ টি দেশের ২১ জন গ্র্যান্ডমাস্টার, ১ জন মহিলা গ্র্যান্ড মাস্টার, ৫১ জন আন্তর্জাতিক মাস্টার ও ৯ জন মহিলা গ্র্যান্ডমাস্টারসহ ৩৪৬ জন দাবাড়ু অংশগ্রহণ করেন।
উত্তরণবার্তা/অআ



সাকিবের ব্যাটে টাইগারদের জয়

  সেপ্টেম্বর ২১, ২০১৯

বল হাতে নিয়েই চমক আফিফের

  সেপ্টেম্বর ২১, ২০১৯

সাকিবের ব্যাটে জয় দেখছে বাংলাদেশ

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ৭৯

সৌদিতে সেনা পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২৬

বৃষ্টিতে ঠাণ্ডা-কাশি, সারাবে যে মসলা

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২৬

মঙ্গলে খুঁড়বে নাসা, পরীক্ষা চিলিতে

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২৫

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ২১

ফাইনালের মহড়া আজ

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ১৭

ওয়েব ফিল্মে জুহি চাওলা

  সেপ্টেম্বর ২১, ২০১৯     ১৪

পুরনো খবর