নাঈমের তৃতীয় শিকার টেইলর, চাপে জিম্বাবুয়ে     বিদ্যুৎ খাতে আরও জাপানি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর     জিম্বাবুয়ের বিপক্ষে সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়লো বাংলাদেশ     মাতৃভাষা দিবস স্মারক স্বর্ণ মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ     চলতি বছরে ঢাকা-সিলেট মহাসড়কে ছয়লেনের কাজ শুরু হবে : সেতুমন্ত্রী     দুবাই সরকারের আমন্ত্রণে রেলপথ মন্ত্রী দুবাই যাচ্ছেন     সীমান্তে চোরাচালান রোধে সজাগ থাকুন: বিজিবিকে রাষ্ট্রপতি     মন্ত্রিসভায় তিনটি হজ প্যাকেজের অনুমোদন    

দুশানবেতে অনুশীলন শুরু জামাল ভূঁইয়াদের

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ৬০     ২৩:৩৪     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : রোববার সকালে ঢাকা থেকে যাত্রা করে জাতীয় ফুটবল তাজিকিস্তান পৌঁছেছে শেষ রাতের দিকে। ঢাকা থেকে দুবাই, দুবাই থেকে দুশানবে-সোমবার দীর্ঘ ভ্রমণ ক্লান্তি। হোটেলে উঠে বিশ্রামের তেমন সময় কই? বিকেলেই তো নেমে পড়তে হয়েছে অনুশীলনে।
বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের শুরুতেই দুশানবে পরীক্ষা। যে পরীক্ষার প্রতিপক্ষ আফগানিস্তান। ১০ সেপ্টেম্বর তাজিকদের রাজধানীর রিপাবলিকান সেন্ট্রাল স্টেডিয়ামে আফগানদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বাংলাদেশ শুরু করবে বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় পর্বের মিশন।
দুশানবের যে স্টেডিয়ামে আফগানিস্তানের মোকাবেলা করবেন জামাল ভূঁইয়ারা সেটা টার্ফের মাঠ। কিন্তু বাংলাদেশ ক্যাম্প শুরু করে ৮ দিন অনুশীলন করেছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ঘাসের মাঠে। যাওয়ার আগের বিকেলে কমলাপুর বীরশ্রেষ্ঠ মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামের টার্ফে অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে খেলে গেছে একটি প্রস্তুতি ম্যাচ।
কন্ডিশনের সঙ্গে খাপ খাওয়াতেই ম্যাচের ১০ দিন আগে তাজিকিস্তান গেছে জাতীয় ফুটবলাররা। পাশাপাশি দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। আজ (সোমবার) স্থানীয় সময় বিকেল ৪ টায় দুশানবেতে প্রথম অনুশীলন করেছে জাতীয় ফুটবল দল। প্রায় দুই ঘন্টার এ অনুশীলনে যাওয়ার আগে হোটেলে টিম নিয়ে সভাও করেছেন কোচ জেমি ডে।
দুশানবে থেকে বাফুফের হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত জানিয়েছেন, আগামীকাল প্রথম প্রস্তুতি ম্যাচ। তাই সকাল ৭ টায় হালকা জিম করবেন খেলোয়াড়রা। সন্ধ্যায় হিসোর স্টেডিয়ামে হবে তাজিক লিগের দল এফসি কুকটশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ।
উত্তরণবার্তা/অআ



ইভাংকার গায়ে লাখ টাকার জামা

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৫৪

লিবিয়ায় তুরস্কের ১৬ সেনা নিহত!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৮

পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৫

রৌমারীতে পাল্টে গেল স্কুলের চিত্র!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

৭ ইটভাটা ধ্বংস, জরিমানা ৫০ লাখ টাকা

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

দিনের শুরুতেই তাইজুলের আঘাত

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১২

বাগেরহাটে অচেতন করে বাড়ির মালামাল লুট

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১১

মুখের শুষ্কতা দূর করার ঘরোয়া উপায়

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১১

পুরনো খবর