সামাজিক সূচকে আমরা ভারতের চেয়েও এগিয়ে     মিসর থেকে বিমানে করে পেঁয়াজ আসছে আজ     মেসির শেষ মুহূর্তের গোলে পরাজয় এড়াল আর্জেন্টিনা     পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ     এই বড় বড় মাছ, নদীর খুব স্বাদের মাছ     এর চেয়ে ভালো আর কী হতে পারে : পরিকল্পনামন্ত্রী     সমর্থকদের কথা ভেবে খারাপ লাগছে: সৌরভ গাঙ্গুলী     লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত    

ভারতে দূরদর্শনের মাধ্যমে বিটিভি’র অনুষ্ঠান চালু

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ৬১     ১৯:৪৭     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : ভারতে আজ সকালে দেশটির ডিস ফ্রি আর্ট টেলিভিশন দূরদর্শনের ডিটিএইচ প্লাটফর্ম-ডিডি’র মাধ্যমে বাংলাদেশ টেলিভিশন বিটিভি’র অনুষ্ঠান সম্প্রচার চালু করেছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সাপ্তাহিক মন্ত্রী পরিষদ সভায় এবিষয়ে জানানো হয়েছে। সভা শেষে এক প্রেস ব্রিফিং এ মন্ত্রী পরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম একথা জানান। তিনি বলেন, “ভারত তাদের জাতীয় টেলিভিশন ‘দূরদর্শনের মাধ্যমে বিটিভির অনুষ্ঠান সম্প্রচার চালু করবে মর্মে দু’দেশের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ৬-৭ জুনে ভারত সফরকালে এই চুক্তি স্বাক্ষর করেন।”
ভারতের ডিস ফ্রি আর্ট টেলিভিশন দূরদর্শনের ডিটিএইচ প্লাটফর্ম-ডিডি’র মাধ্যমে স্থানীয় সময় আজ সকাল ৯টা থেকে বিটিভি’র অনুষ্ঠান সম্প্রচার চালু হয়।
কিন্তুু তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ নগরীর রামপুরার বিটিভি’র অডিটোরিয়ামে আজ বিকেল ৩টায় এই অনুষ্ঠান সম্প্রচারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উত্তকরণবার্তা/দীন



এরশাদ পুত্র এরিকের জিডি

  নভেম্বর ১৯, ২০১৯

এই বড় বড় মাছ, নদীর খুব স্বাদের মাছ

  নভেম্বর ১৯, ২০১৯     ৪৩

এরশাদ পুত্র এরিকের জিডি

  নভেম্বর ১৯, ২০১৯     ১০

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ

  নভেম্বর ১৯, ২০১৯     ১০

আজ ১৯ নভেম্বর : ইতিহাসের এইদিনে

  নভেম্বর ১৯, ২০১৯     ৯

ভেঙে গেল অলির এলডিপি

  নভেম্বর ১৯, ২০১৯     ৯

পুরনো খবর