জিম্বাবুয়ের বিপক্ষে সর্বোচ্চ দলীয় সংগ্রহ গড়লো বাংলাদেশ     মাতৃভাষা দিবস স্মারক স্বর্ণ মুদ্রার মূল্য পুনঃনির্ধারণ     চলতি বছরে ঢাকা-সিলেট মহাসড়কে ছয়লেনের কাজ শুরু হবে : সেতুমন্ত্রী     দুবাই সরকারের আমন্ত্রণে রেলপথ মন্ত্রী দুবাই যাচ্ছেন     সীমান্তে চোরাচালান রোধে সজাগ থাকুন: বিজিবিকে রাষ্ট্রপতি     মন্ত্রিসভায় তিনটি হজ প্যাকেজের অনুমোদন     প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করলেন অ্যাঞ্জেলিনা জোলি     সিরিয়া ও গাজায় ইসরাইলের হামলা, নিহত ২    

মহেশখালীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে জলদস্যু’ নিহত

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ৪৬     ১২:৪৭ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সবাজারের মহেশখালীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল কাদের রানা (৩৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি জলদস্যু দলের সদস্য বলে জানিয়েছে র‌্যাব।

আজ সোমবার ভোর ৪টা থেকে সাড়ে ৪টার সময় মহেশখালী থানার মাতারবাড়ি ইউনিয়নের চাইরার ডেইল এলাকায় র‌্যাব-৭ এর টহল দলের সঙ্গে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধের ঘটনাটি নিশ্চিত করেছেন র‌্যাব ৭-এর আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক, সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মাশকুর রহমান।

নিহত নুরুল কাদের রানা মহেশখালীর নুরুল হকের ছেলে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ ৭টি অস্ত্র ও ৬৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

নুরুল কাদেরের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

উত্তকরণবার্তা/এআর

 



পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারি ২৫, ২০২০

ঘরেই তৈরি করুন ফ্রাইড চিকেন

  ফেব্রুয়ারি ২৪, ২০২০

ফেসবুকের ফেইসলক আতঙ্ক!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৪৪

লিবিয়ায় তুরস্কের ১৬ সেনা নিহত!

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১৬

পবিত্র শবে মেরাজ ২২ মার্চ

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১১

৭ ইটভাটা ধ্বংস, জরিমানা ৫০ লাখ টাকা

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ১০

নেইমারের লাল কার্ড, পিএসজির নাটকীয় জয়

  ফেব্রুয়ারী ২৫, ২০২০     ৯

পুরনো খবর