দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন    

মহেশখালীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে জলদস্যু’ নিহত

  সেপ্টেম্বর ০২, ২০১৯     ১৮     ১২:৪৭ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কক্সবাজারের মহেশখালীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল কাদের রানা (৩৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি জলদস্যু দলের সদস্য বলে জানিয়েছে র‌্যাব।

আজ সোমবার ভোর ৪টা থেকে সাড়ে ৪টার সময় মহেশখালী থানার মাতারবাড়ি ইউনিয়নের চাইরার ডেইল এলাকায় র‌্যাব-৭ এর টহল দলের সঙ্গে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধের ঘটনাটি নিশ্চিত করেছেন র‌্যাব ৭-এর আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক, সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মাশকুর রহমান।

নিহত নুরুল কাদের রানা মহেশখালীর নুরুল হকের ছেলে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ ৭টি অস্ত্র ও ৬৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

নুরুল কাদেরের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

উত্তকরণবার্তা/এআর

 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯     ১৯

পুরনো খবর