দুর্নীতি ও অনিয়ম রোধে শুদ্ধি অভিযান চলছে : ওবায়দুল কাদের     জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী     চট্রগ্রাম রেঞ্জ পুলিশ সম্মেলনে ০৬ ক্যাটাগরিতে নোয়াখালী জেলা পুলিশের শ্রেষ্ঠত্ব অর্জন     প্রধানমন্ত্রী জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক যাচ্ছেন আজ     নিয়মরক্ষার ম্যাচে আফগানদের বিপক্ষে কাল জিততে চায় জিম্বাবুয়ে     হাওয়া ভবন করে দুর্নীতি-কমিশন বাণিজ্যকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল বিএনপি- তথ্যমন্ত্রী     জানি, কাজটা কঠিন, বাধা আসবেই, তবু করব: প্রধানমন্ত্রী     বনানী এফআর টাওয়ারের পেছনে আগুন    

মায়ের শরীরে আগুন দিয়েছে ছেলে!

  সেপ্টেম্বর ০১, ২০১৯     ২৩     ১০:০৫ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বগুড়ার ধুনট উপজেলায় মাদকদ্রব্য কেনার টাকা চেয়ে না পাওয়ায় মায়ের শরীরে আগুন দিয়েছে ছেলে সোহানুর রহমান খোকন (২৯)। মায়ের  হাত-পা বেধে শরীরে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ করে সে।

রোববার বিকেল ৫টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন মাদকাসক্ত খোকনকে গণধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছেন। মা খুকি বেগমকে (৬৫) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গজারিয়া গ্রামের আব্দুস ছামাদ মণ্ডলের ছেলে সোহানুর রহমান খোকন দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য সেবন করে আসছে। সে নানা ভয়ভীতি দেখিয়ে মা-বাবার কাছ থেকে প্রতিদিন টাকা নেয়। তারই ধারাবাহিকতায় রবিবার বিকেলে মা-বাবার কাছে মাদক কেনার টাকা দাবি করে খোকন। কিন্ত মা-বাবা টাকা দিতে অস্বীকার করেন। এতে ক্ষুব্ধ হয়ে খোকন এক পর্যায়ে মা-বাবার উপর হামলা চালায়। ছেলের ভয়ে বাবা বাড়ি ছেড়ে পালিয়ে যান।

বৃদ্ধা মা খুকি বেগমকে একা পেয়ে খোকন ধরে ঘরের ভেতর নিয়ে যায়। এরপর খাটের সাথে হাত-পা বেঁধে শরীরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়। তীব্র আগুনে খুকি বেগমের শরীরের প্রায় ৭০ শতাংশ ঝলসে গেছে। আক্রান্ত খুকি বেগমের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসেন। তারা সোহানুর রহমান খোকনকে আটক করে। তার মা খুকি বেগমকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, মাদক কেনার টাকা না পেয়ে নিজের ছেলে খুকি বেগমের শরীরে পেট্রোল ঢেলে দিয়েছে। বৃদ্ধাকে উদ্ধারের পর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মারপিটে আহত সোহানুর রহমান খোকনকে চিকিৎসার পর থানা হেফাজতে নেয়া হয়েছে।

উত্তরণবার্তা/এআর
 



মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯

মা হতে চান প্রিয়াঙ্কা

  সেপ্টেম্বর ২০, ২০১৯     ১৯

পুরনো খবর