বোন রেহানাকে জড়িয়ে ধরে ৭ মার্চের ভাষণ শুনলেন প্রধানমন্ত্রী     মিথ্যা দিয়ে কখনও সত্য মুছে ফেলা যায় না : প্রধানমন্ত্রী     ভূমিহীন, গৃহহীনদের ঘর তৈরি করে দেবো : প্রধানমন্ত্রী     মাগুরায় এসএমই পণ্য মেলা শুরু     মুজিববর্ষে ২শ’ টাকার নোট বাজারে আসছে     মাদক থেকে সন্তানদের দূরে রাখতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী     ঐতিহ্যের ধারাকে অব্যাহত রেখে জাতীয় সংসদ এগিয়ে যাবে : স্পিকার     মোদির ঢাকা সফর নিয়ে দিল্লিতে আলোচনা    

রাষ্ট্রপতি লন্ডন পৌঁছেছেন

  সেপ্টেম্বর ০১, ২০১৯     ৬৫     ১১:৪০ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা ডেস্ক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসার জন্য স্থানীয় সময় গতকাল বিকেলে লন্ডন পৌঁছেছেন। লন্ডনে বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার আশিকুন নবী চৌধুরী এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, রাষ্ট্রপতিকে বহন করা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট (বিজি-০০১) লন্ডনের স্থানীয় সময় গতকাল বিকেল ৩টা ৩৬ মিনিটে হিথরো আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। যুক্তরাজ্যে বাংলাদেশের হাইকমিশনার সাঈদা মুনা তাসনিম বিমান বন্দরে রাষ্ট্রপতিকে অভ্যর্থনা জানান।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ লন্ডনের মুরফিল্ড আই হসপিটাল এবং বুপা ক্রমওয়েল হসপিটালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন।

রাষ্ট্রপতি শনিবার সকাল ৯টা ৪৫ মিনিটে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটযোগে (বিজি-০০১) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, কূটনৈতিক কোরের ভারপ্রাপ্ত ডিন এবং ঢাকায় তুরস্কের রাষ্ট্রদূত দেভরিম ওজতুর্ক, মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ সফিউল আলম, তিন বাহিনী প্রধান, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব, পররাষ্ট্র সচিব, স্বরাষ্ট্র সচিব, পুলিশের প্রধান পরিদর্শক (আইজিপি), ভারপ্রাপ্ত ব্রিটিশ হাইকমিশনার কানবার হুসেন বোর এবং বেসামরিক ও সামরিক উর্ধ্বতন কর্মকর্তাগণ বিমান বন্দরের ভিভিআইপি লাউঞ্জে রাষ্ট্রপতিকে বিদায় জানান।

রাষ্ট্রপতির উপ-প্রেস সচিব আবুল কালাম আজাদ বাসসকে বলেন, আগামী ৮ সেপ্টেম্বর রাষ্ট্রপতির দেশে ফেরার কথা রয়েছে। বাসস

উত্তরণবার্তা/এআর



এবার ভিন্নরূপে পূজা চেরী

  ফেব্রুয়ারি ২৩, ২০২০

সেই ‘হিরো’ নার্সকে নিয়ে বিপাকে চীন

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ১৮৫

এবার ভিন্নরূপে পূজা চেরী

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ১১

স্মার্টফোনের যত অসাধারণ ব্যবহার

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ৯

গরিবের গড় আয়ু ৫৯ বছর, ধনীর ৭৮ : ইউএনডিপি

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ৭

চার ম্যাচ পর জয়ের দেখা পেলো চেলসি

  ফেব্রুয়ারী ২৩, ২০২০     ৬

পুরনো খবর